‘ভালো জিনিসের কদর নেই’! ‘শিমূল’ আসতেই জনপ্রিয়তা কমছে ‘কমলা’র, ক্ষিপ্ত দর্শক

এখন সব ধারাবাহিকের ভগবান হচ্ছে টিআরপি। ধারাবাহিকের আয়ু ভগবানের হাতে। ভগবান যার দিকে বিমুখ হবে, তার আয়ু শেষ, এটা আমরা সকলেই জানি। আর তাই সকলেই

Saranna

audience more intrested on kar kache koi moner kotha over komala o sreeman prithvirtaj

এখন সব ধারাবাহিকের ভগবান হচ্ছে টিআরপি। ধারাবাহিকের আয়ু ভগবানের হাতে। ভগবান যার দিকে বিমুখ হবে, তার আয়ু শেষ, এটা আমরা সকলেই জানি। আর তাই সকলেই তক্কে তক্কে থাকে, এই না শেষ হয়ে যায় তাদের আয়ু। আর তাই সকলেই নিজেদের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করে। কিন্তু অনেক সময় দেখা যায় ১০০ শতাংশ দিয়েও সংশয়ে ভুগতে হয়। আর তেমনটাই দেখা মিলল সম্প্রতি।

প্রত্যেক বৃহস্পতিবার টিআরপি তালিকা প্রকাশ পায়, সকলেই মুখিয়ে থাকে ফলাফলের জন্য। আর এ সপ্তাহে দেখা গেল নতুন চমক। স্টার জলসার (Star Jalsha) পর্দায় সন্ধ্যা ৬:৩০ তে দেখা যায় ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komala O Sreeman Prithviraj) ধারাবাহিকটি দর্শকমহলে বেশ জায়গা করে নিয়েছে। আর এই ধারাবাহিকের স্লটেই প্রতিপক্ষ হিসেবে জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)

kamala o sriman prithviraj new promo come out

জি বাংলার এই নতুন ধারাবাহিক দর্শকমহলে বেশ জায়গা করে নিয়েছে। একেবারে অন্য ধারার ধারাবাহিক। শ্বশুরবাড়িতে মেয়েদের অবস্থানটা ঠিক কি রকম? সেই বাস্তব চিত্রটাই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। একেবারে বাস্তব চিত্রটাই পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরেছে, যা সত্যিই অনবদ্য। আর তারই ফলাফল দেখা মিলল সম্প্রতি। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজকে সরিয়ে নিজেদের প্রতিষ্ঠিত করল।

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় দেখা মিলল এক নতুন জিনিস। সবেমাত্র শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ পেল ৪.৭, আর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ পেল ৪.৪। এই নিয়ে দর্শকের এক পক্ষ বেশ খুশি। আর এক পক্ষ একটু চিন্তিত। কারণ আশা করা যাচ্ছে পরবর্তী সপ্তাহে টিআরপি তালিকায় পাকাপোক্ত ভাবে জায়গা করে নিতে পারে জি বাংলার ধারাবাহিক।

kar kache koi moner kotha character porag's real identity

কারণ এই গল্পের শুরুটা হয়েছে অন্যরকম। আর ধারাবাহিক শুরুর আগে থেকেই  দর্শক মুখিয়ে ছিলেন এইরকম গল্প পর্দায় দেখার জন্য। তবে পরবর্তীতে আরও নতুন কি আসতে চলেছে তা সময় হলেই বোঝা যাবে। তবে ইতিমধ্যে কার কাছে কই মনের কথা সিরিয়ালের সাম্প্রতিক পর্ব ঝড় তুলেছে নেটপাড়ায়। মা আর ছেলেকে একসাথে ফুলশয্যার ঘরে দেখে বেজায় চটেছেন দর্শক।

× close ad