TRP ঠেকেছে তলানিতে! তাই ৭ মাসেই ইতি, জানালেন অভিনেত্রী

একটা ধারাবাহিকের শেষের পর সকলেই অপেক্ষা করে থাকে, পরবর্তী যে কাজটি করবেন, তাতে ১০০ শতাংশ দিয়েই করবেন। আর তেমনই জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)

Saranna

tomar khola hawa serial end within after seven month

একটা ধারাবাহিকের শেষের পর সকলেই অপেক্ষা করে থাকে, পরবর্তী যে কাজটি করবেন, তাতে ১০০ শতাংশ দিয়েই করবেন। আর তেমনই জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ‘মন দিতে চাই’ এর মতো একটা সুন্দর ধারাবাহিক শেষ করার পর নতুনভাবে নতুন রকমের একটি ধারাবাহিক নিয়ে পরবর্তী যাত্রা শুরু করেছিলেন স্বস্তিকা দত্ত। কিন্তু সেই যাত্রার ফল আশানুরূপ হল না। 

জি বাংলায় (Zee Bangla) ১৭ ই ডিসেম্বর ২০২২ সালে শুরু হয়েছিল ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa) ধারাবাহিক। ধারাবাহিকটি যখন শুরু হয়েছিল তখন দেখা গিয়েছিল ঝিলমিল ভেন্ট্রিলোকুইস্ট। আর এই ঝিলমিলের চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত। ধারাবাহিকের গল্প কিছুদিন এগানোর পর দেখা গেল ভেন্ট্রিলোকুইস্টের গল্প আর নেই, ঢুকে গেল সেই পারিবারিক সমস্যা, কূটকাচালি ইত্যাদি। 

tomar khola hawa serial end in this july

দর্শকরা যে আশা নিয়ে ধারাবাহিক দেখতে বসেছিলেন, সেই আশা অনেকটাই ভঙ্গ হল। আর সে কারণেই দেখা গেলনা টিআরপিতে। টিআরপি না থাকার কারণে মাত্র তিন মাসেই স্লট হাতছাড়া হয়। যখন প্রথম শুরু হয়েছিল তখন ৯:৩০ এ স্লট পেয়েছিল। অন্যদিকে স্টার জলসায় এই সময় দেখা যায় শক্তিশালী অনুরাগের ছোঁয়া। অনুরাগের ছোঁয়ার সাথে এই ধারাবাহিক পেড়ে উঠতে পারেনি।

তাই ৯:৩০ টার স্লট থেকে বিচ্যুত হয়। এই ধারাবাহিক একেবারে পেয়েছে দুপুরের স্লটে। দুপুরের স্লট পাওয়ায় স্বস্তিকা দত্ত ধারাবাহিক ছেড়ে দেবে বলে শোনা গিয়েছিল। কিন্তু ধারাবাহিক ছাড়েননি, ধারাবাহিকে রয়ে গেছেন। কোনোরকমে টেনেটুনে ৪ মাস চলল। এবার সমাপ্তির পালা, আগামী ২৯ শে জুলাই শেষ সম্প্রচার। 

এ প্রসঙ্গে অভিনেত্রী স্বস্তিকা জানিয়েছেন, ‘জুলাইতে শেষ হবে ধারাবাহিক, এখনো চলছে শ্যুটিং পর্ব। তবে ধারাবাহিক শেষ হলে খুব বেশি মিস করব দুজনকে, ‘তোমার খোলা হওয়া’র দুই সহকারী পরিচালক জ্যাকি ও শ্যামলকে। ওরা খুবই কেয়ারিং।’

এই ধারাবাহিক শেষ হওয়ার পর পরবর্তী নতুন ধারাবাহিকে এখনই হয়ত দেখা যাবেনা, কারণ মেগার পর তিনি কিছুটা বিরতি নিচ্ছেন। ছবি করে আবার মেগাতে ফেরার চিন্তাভাবনা রয়েছে। হাতে রয়েছে দুটো ছবি। সেই দুটো ছবির এখনও সই হয়নি, তাই নিশ্চিত হয়ে বলতে পারছেন না, আবার কোথায় দেখা যাবে। 

× close ad