সাংসদ থেকে অভিনেত্রী, সবেতেই আছেন, নুসরতের ভিডিও ভাইরাল হতেই কটাক্ষ নেটিজেনদের

অভিনেতা অভিনেত্রীদের পিছু ছাড়ে না সমালোচনা। পোশাক থেকে পার্টনার তাদের কোনো কিছুই থাকেনা দর্শকের সমালোচনার বাইরে। বারংবার তারা পরিণত হন সমালোচনার হেডলাইনে। তেমনই এক টলি

Desk

nusrat jahan trolled for her new instagram video

অভিনেতা অভিনেত্রীদের পিছু ছাড়ে না সমালোচনা। পোশাক থেকে পার্টনার তাদের কোনো কিছুই থাকেনা দর্শকের সমালোচনার বাইরে। বারংবার তারা পরিণত হন সমালোচনার হেডলাইনে। তেমনই এক টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) বর্তমানে বারংবার নিজের নাম জড়িয়ে ফেলছেন সমালোচনায়। এর আগেও বহুবার এই সাংসদ অভিনেত্রী নানান কারণে চর্চায় ছিলেন। এবার তাকে ঘিরে দায়দায়িত্ব হীনতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শোনা গেলো।

সম্প্রতি, এই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) নিজের ইন্সটা (Instagram) ওয়ালে একটি ভিডিও শেয়ার করেছেন। আর সেই ভিডিও ঘিরেই সোশ্যাল মিডিয়ায়  চলছে অভিনেত্রীর তুমুল সমালোচনা। ভিডিওটি অভিনেত্রীর নিজস্ব কিছু কাটানো মুহূর্তের। মা হওয়ার পর তিনি নিজের জীবনটা বেশ উপভোগ করছেন। তার এমনি একটি নিজস্ব জীবন উপভোগ করার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর ক্যাপশনে দিয়েছিলেন ‘সপ্তাহান্ত মানেই মজা, খাবার আর কেনাকাটা’।

nusrat jahan trolled for her new instagram video 1

নুসরত জাহানের নতুন ভিডিও জুড়ে কটাক্ষ নেটিজেনদের (Nusrat Jahan Trolled For her new video)

ভিডিওতে তাকে একটি সাদা কালো টু-পিস্ ড্রেসে দেখা যাচ্ছে। তিনি একটি শপিং মলে একজায়গা থেকে আরেকজায়গায় স্বাধীনভাবে ছুতে বেড়াচ্ছেন। তাকে কখনো দেখা যাচ্ছে আইসক্রিম শপের এর সামনে আবার কখনো দেখা যাচ্ছে  ক্লথ  সেক্শনে তো কখনো আবার রেস্টুরেন্টের টেবিলে। ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে বেশ মজা করছেন তিনি।

তবে তার এই ভিডিও দেখে বিদ্রুপ করেছেন নেটিজেনরা। তারা কটাক্ষ করে সংসদ অভিনেত্রীকে বলেছেন। ‘কখনও তো আপনার ছেলেকে দেখতে পাই না ভিডিওতে, তাকে নিয়েও তো ঘুরতে পারেন’, তো কেউ আবার বলেছেন, সাংসদের টাকা মানে তো জনগণের টাকা, জনগণের টাকায় মজা করছেন ?’, কেউ আবার বলেছেন আপনিতো নামেই সাংসদ নেত্রী কখনো বসিরহাটে একটাও কাজ করেছেন ?’ কেউ আবার তাকে ‘আইটেম গার্ল নুসরত’ বলেও কটাক্ষ করেছেন। ইত্যাদি নানান ধরণের মন্তব্য সাংসদ অভিনেত্রীর (Politician Actress) দিকে ছুড়ে দিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

আরও পড়ুনঃ ৪০ বছর বয়সেও এত ফিট! নিজের ফিটনেসের রহস্য ফাঁস করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

তবে অভিনেত্রী বরাবরই এসবের জবাব দিতে প্রয়োজন মনে করেননা। তিনি এসবে বিশেষ পাত্তা না দিয়ে নিজের কাজ বজায় রাখেন। এর আগেও, ঈদের শুভেচ্ছা বার্তা জানায় নিয়ে তার পোশাক দেখে নেটিজেনরা কটাক্ষ করেছিলেন কিন্তু তিনি তাতেও কোনো পাত্তা দেননি। তারপর তিনি একটি নীল বিকিনি ও হলুদ রঙের প্লালাজো পরে খোলা নীল আকাশের মাঝে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন সেটা নিয়েও তিনি কিছু কু-মন্তব্যের শিকার হন। তবে টলিউড অভিনেত্রীর (Tollywood Actress) পোস্ট দেখেই স্পষ্ট বোঝা যায় তাকে নিয়ে হাজারো সমালোচনা হলেও তিনি সেগুলিতে বিশেষ পাত্তা দেবেননা।

× close ad