শিমুলের ‘ফুলশয্যার’ কামাল! ‘জগদ্ধাত্রী’র ঘাড়ে নিঃশ্বাস ‘ফুলকি’র, রইল সম্পূর্ণ TRP তালিকা

This week Bengali Serial Target Rating Point List : বৃহস্পতিবার মানেই সিরিয়াল প্রেমীদের কাছে বিশেষ দিন। এই দিন টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়। আর

Nandini

27th july bengali serial top ten trp list

This week Bengali Serial Target Rating Point List : বৃহস্পতিবার মানেই সিরিয়াল প্রেমীদের কাছে বিশেষ দিন। এই দিন টিআরপি তালিকা (TRP List) প্রকাশ হয়। আর বর্তমানে সিরিয়ালের ভাগ্য এই তালিকার হাতে বাঁধা। টিআরপি থাকলে সেই সিরিয়াল চলবে আর টিআরপি না থাকলে সেই সিরিয়ালকে সরিয়ে দেওয়া হবে। অর্থাৎ বন্ধ হয়ে যাবে। এইভাবে অনেক ধারাবাহিক নতুন শুরু হওয়া সত্ত্বেও শুধুমাত্র টিআরপি না থাকার কারণে বন্ধ হয়ে গেছে অথবা বন্ধ হওয়ার মুখে।

এই সপ্তাহেও প্রতিবারের মতই বাংলা সিরিয়ালের (Bengali Serial) তালিকায় প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। আর দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’ এবং তৃতীয় স্থানে ‘ফুলকি’। এই সপ্তাহে আবারও তালিকায় জায়গা করে নিয়েছে ‘নিম ফুলের মধু’। গত সপ্তাহে হরগৌরী পাইস হোটেল ছিল সেরা পাঁচের তালিকায়। এই সপ্তাহে সেখানে জায়গা করে নিল পর্ণা।

27th july bengali serial target rating point

জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালটি বেশ মাত দিচ্ছে স্টার জলসার (Star Jalsha) কমলাকে। স্টার জলসা থেকে জি বাংলায় আসতেই মানালি নিজের ম্যাজিক দেখাতে শুরু করেছেন। এই গল্পটা শুরুই হয়েছিল একটু অন্যরকম গল্প দেখাতে। তবে এখনও সেই গল্প শুরুই হয়নি তার আগে থেকেই স্লট লিড করছে এই ধারাবাহিক। ইতিমধ্যে সমালোচনার মুখেও পড়েছে দর্শক মহলে এই সিরিয়াল। তবে পরবর্তীতে কি হয় সেটাই দেখার।

আরও পড়ুনঃ বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৯)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৪)
তৃতীয়- ফুলকি (৮.২)
চতুর্থ- রাঙা বউ (৭.৩)
পঞ্চম- নিম ফুলের মধু (৭.২)
হরগৌরী পাইস হোটেল (৬.৬)
বাংলা মিডিয়াম (৬.২)
এক্কা দোক্কা (৫.৯)
পঞ্চমী (৫.৬)
খেলনা বাড়ি (৫.৫)

27th july bengali serial trp list

গত সপ্তাহ আর এই সপ্তাহের তালিকায় চোখ রাখলে সেরা দশের তালিকাটা একই দেখতে পাবেন। শুধু পয়েন্ট নয় কিছুটা বেড়েছে আর নয় কিছুটা কমেছে। আর শুধু হরগৌরী পাইস হোটেল আর নিম ফুলের মধুর জায়গার পরিবর্তন ঘটেছে। তবে বেশিরভাগ ধারাবাহিক গত বারের তুলনায় নম্বর বেশি পেয়েছে। স্লট বদলের পর এই প্রথমবার রামপ্রসাদের বিপরীতে স্লট পেল গৌরী। অন্যদিকে, কমলা শিমুলের থেকে স্লট ছিনিয়ে নিতে পারে কিনা সেটাই দেখার।

× close ad