পরকীয়া, কূটকাচালি ছাপিয়ে বারেবারে দর্শকের মন জিতে নিচ্ছে খুদে দম্পতি মানিক-কমলা

স্টার জলসার (Star Jalsha) এক ভিন্নধর্মী সিরিয়াল হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithviraj)। এ গল্প এক খুদে দম্পতির। কিভাবে খেলার বয়সে বিয়ের

Nandini

in kamala o sreeman prithviraj serial netizen amazed and praised manik and kamala

স্টার জলসার (Star Jalsha) এক ভিন্নধর্মী সিরিয়াল হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithviraj)। এ গল্প এক খুদে দম্পতির। কিভাবে খেলার বয়সে বিয়ের বন্ধনে বাঁধা পরে তারা। তারপর সংসারে ধীরে ধীরে জড়িয়ে পরে, একে অপরের বন্ধু, ভরসা হওয়ার চেষ্টা করতে থাকে। শুরু থেকেই এই জুটি মন জিতে নিয়েছে দর্শকের। এই গল্প স্বদেশী আন্দোলনের সময়ের।

যখন একদিকে হানাহানি, লড়াই বর্তমান। ঠিক সেই সময়েই বেড়ে ওঠা একটা দস্যিপনা আর ভালোবাসার গল্প। মানিক তো বিয়েই করতে চায়নি কখনও। বিয়ের নাম শুনেই পালানোর চেষ্টা করেছিল। কিন্তু বিয়ের মণ্ডপে বৌকে দেখে সে আর চোখ ফেরাতে পারেনি। প্রথম প্রথম বৌকে ভয় পাওয়ানোর চেষ্টা করেছিল।

in kamala o sreeman prithviraj serial netizen amazed and praised manik and kamala juti

তবে এখন সে বৌয়ের চোখে একফোঁটা জলও সহ্য করতে পারেনা। কমলাকে কেউ দুঃখ দিলে তাকে শাস্তি দিতে ছুতে যায় মানিক। বউ এর মন ভালো করতে সবরকম চেষ্টা করে সে। বৌয়ের মুখের মিষ্টি হাসি যাতে সবসময় বজায় থাকে তার দায়িত্ব সর্বদা পালন করার চেষ্টা করে মানিক (Manik) ওরফে শ্ৰীমান পৃথ্বীরাজ। সে রাজা আর তার রানী অরেঞ্জ অর্থাৎ কমলা (Kamala)

কমলাকে কেউ কটূ কথা বললে বড্ড গায়ে লাগে মানিকের। বৌয়ের কথা রাখতে পড়াশোনায় মন বসানোর চেষ্টা করে সে। বউ অসুস্থ, তাই মায়েদের কাছে বৌয়ের দেওয়া কথা যাতে মিথ্যে না হয়ে যায় তাই সে কমলার ছদ্মবেশ নিয়ে বাসন ধুতেও দ্বিধা বোধ করেনি। নিজের অপটু হাতে একাই সামাল দেওয়ার চেষ্টা করেছে সব।

আর সম্প্রতি, ভোঁদার বউ আর মানিকের পিসি দুইজনে মিলে কমলাকে কষ্ট দিতে তার প্রিয় পুতুলটা ভেঙে তছনছ করে দেয়। কমলার কাছে তার সেই পুতুল গয়নার থেকেও অনেক দামি। সেই পুতুল নষ্ট হয়ে যাওয়ায় কমলা ভীষণ কষ্ট পায়। সে সেই পুতুল বুকে জড়িয়ে কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়লে মানিক বৌয়ের মুখে হাসি ফোটাতে সেই পুতুল ঠিক করে দেয়। কমলা ভীষণ খুশি হয় আর মানিককে জড়িয়ে ধরে। তাই দর্শক বারবার মুগ্ধ হন কমলা আর মানিকের এমন মিষ্টি সম্পর্ক দেখে।

× close ad