ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে এবার ওটিটি’তে শ্বেতা, সঙ্গী এই অভিনেতা

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্বেতা ভট্টাচার্য। টলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। শুরুটা ছোটো পর্দা দিয়ে হলেও, এখন  অভিনয় করছেন বড় পর্দায়। সবেমাত্র ডেবিউ হয়েছে

Saranna

sweta bhattacharya coming on upcoming 'friday' web series

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্বেতা ভট্টাচার্য। টলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। শুরুটা ছোটো পর্দা দিয়ে হলেও, এখন  অভিনয় করছেন বড় পর্দায়। সবেমাত্র ডেবিউ হয়েছে বড়পর্দায়। এরই মাঝে শোনা যাচ্ছে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ডেবিউ করবেন ওটিটি প্ল্যাটফর্মে। সঙ্গে থাকছেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস (Sourav das)। এই সুখবরে খুশি হয়েছেন অনুরাগীরা। 

‘ক্যামেলিয়া’র প্রযোজিত নতুন ওয়েব সিরিজ ‘ফ্রাইডে’ (Friday) তে অভিনয় করতে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে। আর তাঁর সাথে দেখা যাবে টলি অভিনেতা সৌরভ দাস (Sourav das)-কে। দুজনেই থাকবেন মুখ্য চরিত্রে। পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম চক্রবর্তী। এটি একটি ত্রিকোণ প্রেমের কাহিনী। অনেকদিন আগেই শোনা গিয়েছিল, শ্বেতা ওয়েব সিরিজে আসছেন। কিন্তু বিপরীতে কে থাকবেন? তা জানা যায়নি।

sweta mou bhattacharya going debut on web series

কিন্তু সম্প্রতি জানা  গেল, বিপরীতে থাকবেন সৌরভ দাস (Sourav das) । শুধু সৌরভ নয়, থাকছেন অলিভিয়া সরকার। সিরিজের কাহিনী অনুযায়ী, অলিভিয়া আর সৌরভ দুজন খুবই ভালো বন্ধু। আর এই বন্ধুর মাঝে চলে আসেন শ্বেতা। তৈরি হয় ত্রিকোণ প্রেমের মিশ্রণ। মান-অভিমান, বন্ধুত্ব সব মিলিয়ে রয়েছে সুন্দর একটা গল্প। এখনো শুরু হয়নি শ্যুটিং। আর এই সিরিজ দেখা যাবে ক্যামেলিয়া প্রোডাকশনে। 

উল্লেখ্য, শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) যে প্ল্যাটফর্মেই কাজ করুক না কেন, তাঁর ছবি হয়েছে সুপারডুপার হিট। যতগুলো ধারাবাহিকে কাজ করেছেন, সবগুলোই বেশ খ্যাতিলাভ করেছে দর্শকমহলে। জারোয়ার ঝুমকো থেকে যমুনা ঢাকি সবটাই। তবে শেষ ধারাবাহিক সোহাগ জল অতটা বাজিমাত করতে না পারলেও, শ্বেতার অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গেছে।

sourav das coming on friday web series with sweta bhattacharya

ছোটো পর্দার পর যখন তাঁর ডেবিউ হয় বড়পর্দায়, সেই ছবিও দর্শকদের মন ছুঁয়ে গেছে। বড়পর্দায় ডেবিউ করার সাথে সাথেই পেয়েছেন টলিপাড়ার স্বনামধন্য ব্যক্তিত্বদের সাথে কাজ করার সুযোগ। যা তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট। প্রজাপতি ছবিতে তিনি অভিনয় করেছেন টলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী, দেব, মমতা শঙ্কর, খরাজ মুখার্জী, অম্বরীশ  ভট্টাচার্য এবং বিশ্বনাথ বসুর সাথে। আর তাই আশা করা যায়, আসন্ন ওয়েব সিরিজও দর্শকদের মনে রয়ে যাবে চিরকাল।

× close ad