‘সন্ধ্যাতারা’র জীবনে নতুন নায়ক, কে এই অভিনেতা? রইল আসল পরিচয়

বর্তমান সময়ে ধারাবাহিকের ভগবান হল টিআরপি। যতই কাহিনী ভালো হোক আর যতই কাস্টিং ভালো হোক, সবার শেষে একজনই কথা বলবে, সেটা হল টিআরপি। আর এই

Saranna

sandhyatara serial akashnil actor real identity

বর্তমান সময়ে ধারাবাহিকের ভগবান হল টিআরপি। যতই কাহিনী ভালো হোক আর যতই কাস্টিং ভালো হোক, সবার শেষে একজনই কথা বলবে, সেটা হল টিআরপি। আর এই টিআরপি ওঠা নামার কারণে অনেক নতুন নতুন ধারাবাহিক শেষ হয়ে যায়, আবার অনেক নতুন নতুন ধারাবাহিক আনাও হয়। নতুন ধারাবাহিকের সাথে সাথে আসতে দেখা যায়, নতুন নতুন মুখ। আর এইরকমই একজন নতুন মুখ হল ‘আকাশনীল’ (Akashnil) অভিনেতা সৌরজিৎ ব্যানার্জী (Saurojit Banerjee)

তেমনই একটি নতুন ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকের নায়িকা সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা আর তারার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অমৃতা দেবনাথ। দুই নায়িকা টলিপাড়ার জনপ্রিয় মুখ হলেও, এদের বিপরীতে যে নায়ক চরিত্র রয়েছে তিনি একেবারেই আনকোরা। অনেকেই চেনেন না তাঁকে।

saurojit banerjee new actor on sandhyatara serial

সন্ধ্যাতারা ধারাবাহিকের নায়ক চরিত্রের নাম হল আকাশনীল (Akashnil)। এই চরিত্রে অভিনয় করছেন সৌরজিৎ ব্যানার্জী (Saurojit Banerjee)। স্টার জলসার নতুন মুখ। নায়ক চরিত্রে আসার জন্য তাঁকে করতে হয়েছে অনেক পরিশ্রম। বেলুড়ের ছেলে সৌরজিৎ। সেখানেই একটি ইংরেজি স্কুলে পড়াশোনা করেন। স্কুলের পর পড়াশোনা করেছেন, আশুতোষ কলেজে। সে খুব শান্ত এবং ভীতু।ছোটবেলা থেকেই থিয়েটার করতেন।

আর তাই প্রথম থেকেই ছিল অভিনেতা হওয়ার স্বপ্ন। প্রথম থেকেই প্রচুর সংগ্রাম করেছেন। মুম্বাইতে দুটো মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সেখানেই অভিনয় শেখেন। কিন্তু মুম্বাইয়ে থাকা বেশ কষ্টকর হচ্ছিল, তাই চলে আসেন কলকাতায়। আর এখানে এসেই আলাপ হয় পরিচালক রাজ চক্রবর্তীর সাথে। ব্যাস তারপর বদলে গেল জীবন। এরপরই তিনি সুযোগ পান এই ধারাবাহিকে।

sandhyatara's actor saurojit banerjee's real identity

প্রথম ক্যামেরার সামনে আসেন, এর আগে তিনি ছোটো খাটো কাজ করেছেন ক্যামেরার বাইরে। পরিচালক রাজ চক্রবর্তীর প্রলয়’ সিনেমায় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে তিনি কাজ করেছিলেন। তবে অভিনয়ে কাজ করার আগে তিনি কাজ করেছেন, বহুজাতিক সংস্থায়। সিরিয়ালে কাজ করার পর ছেড়ে দেন। সন্ধ্যাতারা তাঁর জীবনের টার্নিং পয়েন্ট। এখান থেকেই শুরু, এবার নিজেকে দেখতে চান বড় পর্দায় এবং সিরিজ়ে।

× close ad