TRP কমতেই বন্ধের মুখে একাধিক সিরিয়াল! দর্শকের মন রাখতে স্টার জলসায় আসছে এই নতুন ধারাবাহিক

বর্তমান সময়ে সিরিয়ালের ভগবান হল টিআরপি। যার টিআরপি যত বেশি, তার আয়ু তত বেশি। সে-ই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বিরাজ করবে বছরের পর বছর। কিন্তু যার  টিআরপি

Saranna

star jalsha upcoming serial can replace tunte or kamala o sreeman prithviraj

বর্তমান সময়ে সিরিয়ালের ভগবান হল টিআরপি। যার টিআরপি যত বেশি, তার আয়ু তত বেশি। সে-ই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বিরাজ করবে বছরের পর বছর। কিন্তু যার  টিআরপি একেবারেই কম সে বিরাজ করতে পারবেনা। আর এরকমটাই হচ্ছে  চ্যানেলগুলোতে। স্টার জলসা (Star Jalsha) থেকে জি বাংলা সবেতেই দেখা যাচ্ছে। টিআরপি বাড়ানোর জন্য নতুন সিরিয়াল এনেও কোনো লাভ হচ্ছে না। 

স্টার জলসার (Star Jalsha) টিআরপি বাড়াতে আনা হল নতুন সিরিয়াল, সন্ধ্যাতারা এবং তুঁতে (Tunte)। ধারাবাহিক দুটো বিরাজ করলেও, টিআরপি তালিকায় সেভাবে জায়গা করে নিতে পারেনি। আর তাই যেগুলো টিআরপি তালিকায় ভালো ফল করতে পারেনা, সেগুলোকে সরিয়ে দেওয়া হয়। এক্ষেত্রেও কি তাই হতে পারে? কারণ শোনা যাচ্ছে স্টারে নাকি একটি নতুন সিরিয়াল (New Mega) আসছে।

chennel take a big decesion for tunte serial

যীশু সেনগুপ্তের প্রোডাকশনের একটি সিরিয়াল। অনেকদিন আগেই আসার কথা ছিল, কিন্তু এখন তারা সময় নিচ্ছে। কারণ যেভাবে খুব কম সময়ে সিরিয়াল গুলো বন্ধ হয়ে যাচ্ছে, এই নিয়ে সকলেই চিন্তিত। তাই সকলেই জোর দিচ্ছেন কাস্টের উপর। সেকারণেই দেরি। আর তাই মেন লিড চরিত্রে আনতে চলেছেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতাকে।

আর নায়িকা হিসেবে থাকবেন সুপার সিঙ্গার সিজন ৪ এর একজন অংশগ্রহণকারী। কিন্তু নামটা এখনও জানা যায়নি। তবে জানা গেছে নায়কের নাম। নায়কের ভূমিকায় অভিনয় করবেন ওম প্রকাশ সাহানি। কাস্টিং এর ব্যাপারে সবসময়ই খুঁতখুঁতে এই প্রোডাকশন। এই প্রোডাকশনের একটি ধারাবাহিক বর্তমানে সম্প্রচারিত হচ্ছে, হরগৌরী পাইস হোটেল।

in kamala o sreeman prithviraj serial netizen amazed and praised manik and kamala

শুরুর দিকে জানা গিয়েছিল, কৌশিক রায় ও সন্দীপ্তা সেন থাকবেন। কিন্তু সিরিয়াল যখন এল তখন দেখা গেল অন্য কাস্টিং। এরপর একটি প্রশ্ন স্বভাবতই মনে জাগে, কার বদলে আসবে সিরিয়ালটি। শোনা যাচ্ছে, স্টার জলসার পর্দায় শুরু হওয়া নতুন সিরিয়াল রয়েছে বন্ধের মুখে। শোনা যাচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithviraj) এবং ‘তুঁতে’ (Tunte) এই দুইয়ের মধ্যে যে কোনো একটি বন্ধ হবে।

× close ad