‘ময়ূরী’র মুখে ঝামা ঘষে রূপের সত্যি সামনে আনবে মেঘ, ‘ইচ্ছে পুতুলে’ নতুন মোড়

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche ।Putul)। ধারাবাহিকটি সকলের কাছে অত্যন্ত জনপ্রিয়। টিআরপি তালিকায় হয়ত জায়গা করে নিতে পারেনি। জায়গা করে

Saranna

in icche putul serial new twist coming soon

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche ।Putul)। ধারাবাহিকটি সকলের কাছে অত্যন্ত জনপ্রিয়। টিআরপি তালিকায় হয়ত জায়গা করে নিতে পারেনি। জায়গা করে নিতে না পারলেও, কাহিনীটা দর্শকদের ভালোই লেগেছে। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিক সমালোচনা এবং প্রশংসা দুই নিয়েই শীর্ষে থাকে। এবার আরও জনপ্রিয়তা বাড়াতে ধারাবাহিকে আনা হচ্ছে নয়া টুইস্ট।

ধারাবাহিক যারা দেখেন তারা জানেন মেঘের (Megh) পিছনে সবসময় ময়ূরী লেগেই আছে। মেঘের ক্ষতি করতে রূপকে কাজে লাগায় ময়ূরী। মিথ্যে জালে ফাঁসায়। কেউ বিশ্বাস করেনা মেঘকে। কিন্তু মেঘ যে কোনো ভুল করেনি। আর সেই ভুল প্রমাণ করতে সদা তৎপর মেঘ। যে রূপ আর ময়ূরীর জন্য মেঘের সংসার এবং জীবন তছনছ হয়ে গেল, সেই রূপ আর ময়ূরীর মুখোশ সবার সামনে শীঘ্রই খুলে যাবে।

in icche putul serial souronil destroy megh's carrer

সাম্প্রতিক একটি প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মেঘ (Megh) গান করতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়, আর সেই সময় তাকে ধরে নেয়, একটি ছেলে। তারপর দুজনে মিলে একসাথে গান করে। হয়ত নতুন নায়ক। এই দেখে নীল অবাক হয়ে যায়। এই প্রোমো দেখে সকলেই খুশি। সকলেই বলছে উচিত শিক্ষা হয়েছে।

এই এক টুইস্টের পাশাপাশি আরও এক টুইস্ট অপেক্ষা করছে। শোনা যাচ্ছে রূপের মুখোশ শীঘ্রই খুলে যাবে। রূপ যে একজন দুশ্চরিত্র সেটাও প্রমান হবে। মেঘ (Megh) কে যে সে ইচ্ছা করে ফাঁসিয়েছে সেটাও প্রমাণ হবে। কিন্তু এর পিছনে যে ময়ূরীর হাত রয়েছে। সেটা জানা যাবে কি এখনও তা জানা যায়নি।

in icche putul serial again mayuri try to separate megh and souronil

কিন্তু এই সব কিছু প্রমাণ হয়ে গেলে আবার কি নীলের সাথে ঘর বাঁধবে? তার উত্তর মিলবে আগামী এপিসোড গুলোতে। তাই বলা যেতেই পারে দর্শকদের জন্য নয়া টুইস্ট আসছে। উল্লেখ্য, শোনা যাচ্ছে জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসছে। আর তাকে দেওয়া হতে পারে ইচ্ছে পুতুলের স্লটে। তাই খুব তাড়াতাড়ি শেষ হয়ে যেতে পারে ইচ্ছে পুতুল (Icche Putul)

× close ad