নিজেকে নির্দোষ প্রমান করতে মারাত্মক পদক্ষেপ ‘ফুলকি’র! ধারাবাহিকে দুর্ধর্ষ মোড়

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকটি সবেমাত্র শুরু হয়েছে টিভির পর্দায়। আর শুরুতেই বেশ বাজিমাত করেছে। শুরু থেকেই টিআরপি তালিকায়

Saranna

phulki serial a new promo come out that phulki in denger

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকটি সবেমাত্র শুরু হয়েছে টিভির পর্দায়। আর শুরুতেই বেশ বাজিমাত করেছে। শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করেছে। নতুন থেকেই নিজেকে স্থান দিয়ে দিয়েছে টিআরপি তালিকায়। নিজের স্থানের কোনো রদবদল হয়নি বেড়েই চলেছে টিআরপি। টিআরপি ভালো হওয়ার একটাই কারণ কাহিনীর জনপ্রিয়তা।

কাহিনীর জনপ্রিয়তা বাড়াতে প্রত্যেক সপ্তাহেই নির্মাতারা একটা করে চমকপ্রদ প্রোমো আনেন, এবারেও তার অন্যথা হল না। প্রত্যেকটি কাহিনীতেই থাকে একটা করে খল চরিত্র। সেই খল চরিত্র সবসময়ই লেগে থাকে, মুখ্য চরিত্রের পেছনে। ধারাবাহিকের মুখ্য চরিত্র ফুলকি (Phulki) এবং রোহিত। এই দুজনের ক্ষতি করার জন্য জোঁকের মতো পিছনে লেগে আছে রুদ্র।

phulki serial new promo come out that phulki in denger

বিয়ের দিন ফুলকিকে কিডন্যাপ পর্যন্ত করায়। সে কখনোই এক হতে দিতে চায়না রোহিত আর ফুলকিকে। সবসময়ই তাদের জীবনে নতুন করে ঝড় তোলে। ইতিমধ্যেই সে রোহিত আর ফুলকি (Phulki)র মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করেছে। রোহিতের সব বিপদের জন্য দায়ী করা হচ্ছে ফুলকিকে। এমনকি রোহিতও ফুলকিকে অবিশ্বাস করছে। মিথ্যুক ঠক বলে সম্বোধন করছে। 

আরও পড়ুনঃ বদলে গেল ফুলকির নায়িকা! আসছে নতুন এই অভিনেত্রী

সম্প্রতি একটি প্রোমো ভিডিও দেখা গেছে, যেখানে দেখা যাচ্ছে, খুব বড় করে ইলিশ উৎসবের আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত হয়েছে রায়চৌধুরী বাড়ির সকল সদস্যরা। শুধু সদস্য নয়, পাড়ার আরও অনেকেই। কিন্তু এখানেই ঘটে যায় এক দূর্ঘটনা। মন্ত্রীর খাবার থালার পাশে ইলিশের বাটি দেওয়া হয়। সেই সময় দৌড়ে এসে বাটিটা সরিয়ে নেয় ফুলকি।

এরপর রোহিত ফুলকি (Phulki)কে ডেকে বলে, ‘এটা কি করলে’? ‘ফুলকি উত্তর দেয়, ‘এতে বিষ আছে’। রোহিত তাকে জিজ্ঞাসা করে কোনো প্রমাণ আছে? কিন্তু ফুলকি কি প্রমাণ দেবে ভাবতে থাকে। তারপর দেখা যায় নিজে হাতে বিষ দেওয়া ইলিশটা মুখে তুলে নেয় প্রমাণ দেওয়ার জন্য। এই ঘটনায় সকলেই অবাক হয়ে যায়। এমনকি রোহিত নিজেও, ফুলকির পরিস্থিতি এরপর কি হয় সেটাই দেখার। 

× close ad