‘মিশকা’র শয়তানিতে অতিষ্ট, বেল্ট দিয়ে শায়েস্তা করল দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)তে বর্তমানে দেখা যাচ্ছে, চারিদিকটা এলোমেলো হয়ে আছে। সব কিছু নতুন করে সাজাতে হবে। সূর্য-দীপার সংসার, সোনা-রূপার

Saranna

in anurager chowa serial deepa beat mishka with belt

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)তে বর্তমানে দেখা যাচ্ছে, চারিদিকটা এলোমেলো হয়ে আছে। সব কিছু নতুন করে সাজাতে হবে। সূর্য-দীপার সংসার, সোনা-রূপার অভিভাবক এই সবটাই খুব এলোমেলো। কিন্তু যার কারণে এই এলোমেলো সে হল মিশকা। এই মিশকার জন্যই সবটা ঘেঁটে আছে। মিশকা ঢাল হয়ে দাঁড়িয়ে আছে দুজনের মাঝে। তবে দীপা যে ছাড়বার পাত্রী নয়।

মিশকাকে শায়েস্তা করতে দীপা হাতে তুলে নিল বেল্ট। ভাবছেন কি বলছি? হ্যাঁ এমনটাই হতে চলেছে সাম্প্রতিক পর্বে। সাম্প্রতিক পর্বে দেখা যাবে, মিশকা আর সূর্যর স্যার এসেছে সূর্যর হসপিটালে। একটা পার্টির আয়োজন করেছেন, আর সেখানে মিশকা আর সূর্যকে ইনভাইট করেন। পাশাপাশি এও জানান, তারা যেন তাদের পার্টনার নিয়ে আসে। মিশকা তখন স্যার কে বলে আমি আর সূর্য যাব।

in anurager chowa serial rupa fail mishka's dirty plan against sona

সূর্য আপত্তি জানায়, সে যেতে পারবে না। কিন্তু মিশকা জোর করে। স্যার চলে যাওয়ার পরই মিশকা স্বপ্ন দেখে তারা দুজনেই উপস্থিত হয়েছে স্যার এর বাড়ি। স্যার তাদের স্বাগত জানাচ্ছে, মিস্টার এবং মিসেস সেনগুপ্ত নামে। তারপরই স্যার সুন্দর একটা মন্তব্য করে বলে, দুজনকে খুব সুন্দর মানিয়েছে। এরপরই দেখা যায় সেখানে বেল্ট হাতে নিয়ে উপস্থিত হয় দীপা।

দীপাকে বলতে শোনা যায়, ‘তোমার এত বড় সাহস তুমি আমার জায়গা নেবে, ভুলে গেলে সবকিছু’। এরপর বেল্টের বাড়ি মিশকাকে দেয়। মিশকা চিৎকার করে ওঠে। তারপরই ভেঙে যায় স্বপ্ন। স্বপ্ন ভেঙে যাওয়ার পর, সূর্য মিশকাকে জানিয়ে দেয়, আমার মন থেকে যাওয়ার ইচ্ছা নেই, আমার যাওয়া হবেনা, তুই একা যাস। মিশকা জোর করে, সূর্য যদিও বা রাজি হয়, তাও সে জানায়, সে একাই যাবে।

deepa punished mishka in anurager chhowa

কিন্তু তাও মিশকা হাল ছাড়ে না। নতুন করে খেলা শুরু করে। সূর্যকে জোর করে পাওয়ার চেষ্টা করে। সে ভেবেই নেয়, এবারের নতুন খেলাতে আর মারামারি না, বুদ্ধি দিয়েই যুদ্ধ জয় করবে। মিশকার সাথে সূর্যর বিয়ে হতে গিয়েও হয়নি। সেই ছবি দেখাবে সোনাকে। এইভাবেই সে নতুন খেলা খেলবে।

× close ad