আচমকাই মুখবদল, চলতি ধারাবাহিক থেকে বাদ পড়লেন মুখ্য অভিনেত্রী!

বর্তমানে প্রায় সব চ্যানেলেই নতুন সিরিয়ালের আনাগোনা। আর তারপর টিআরপি দৌড়ে পিছিয়ে পড়লে তড়িঘড়ি বন্ধের ব্যবস্থা। এটা যেমন বর্তমান ধারাবাহিকের অবস্থা তেমনই একটু ভিন্ন ধরণের

Nandini

actress change in star jalsha tunte serial

বর্তমানে প্রায় সব চ্যানেলেই নতুন সিরিয়ালের আনাগোনা। আর তারপর টিআরপি দৌড়ে পিছিয়ে পড়লে তড়িঘড়ি বন্ধের ব্যবস্থা। এটা যেমন বর্তমান ধারাবাহিকের অবস্থা তেমনই একটু ভিন্ন ধরণের গল্পকে পর্দায় তুলে ধরতেও দেখা যাচ্ছে। যেমন গত জুন মাস থেকে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে ‘তুঁতে’ (Tunte) নামক একটি ধারাবাহিক। এই ধারাবাহিক শাড়ি তৈরিকে কেন্দ্র করে গড়ে উঠেছে।

আপাত দৃষ্টিতে সেই একই গল্প মনে হলেও তাতেও আছে একটু নতুনত্বের ছোঁয়া। এমন গল্প আগে যে পর্দায় একেবারেই দেখা যায়নি তা বললে ভুল বলা হবে। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। আর নায়কের ভূমিকায় আছেন অভিনেতা সৈয়দ আরেফিন (Syed Arefin)। সম্প্রতি, এক খারাপ খবর প্রকাশ পেয়েছে সোশ্যাল মাধ্যমে।

star jalsha tunte serial new promo come

উক্ত ধারাবাহিকের অভিনেত্রীর হয়েছে মুখবদল। এই খবরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়। তবে এই বিষয়টাও এখন ধারাবাহিকের ইতিহাসে নতুন নয়। এর আগে অনেক ধারাবাহিকেই এমন উদাহরণ আছে। তবে মুখ্য চরিত্র বদল কখনই দেখা যায়নি। এই সিরিয়ালেও অবশ্য মুখ্য চরিত্র অর্থাৎ নাম ভূমিকায় অভিনয়কারী অভিনেত্রীর মুখবদল হয়নি।

আসলে, মুখবদল হয়েছে অপর মুখ্য অভিনেত্রীর। অর্থাৎ দ্বিতীয় নায়িকার চরিত্রটির মুখবদল হয়েছে। এই চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। যাকে এর আগে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকেও দ্বিতীয় নায়িকা হিসাবে দেখা গিয়েছিল। তুঁতে ধারাবাহিকে অভিনেত্রী বেশ কিছুদিন অভিনয় করেন। তিনি তার এই নতুন ধারাবাহিকের খবর নিজের সোশ্যাল মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সাথে জানিয়েছিলেন, এই ধারাবাহিকে তার চরিত্রটি বেশ মিষ্টি একটা চরিত্র হতে চলেছে। তবে আচমকাই কেন ছাড়লেন তিনি ধারাবাহিক? এই প্রশ্ন থেকেই যায়। আসলে তিনি কোনো সমস্যা থেকে নয় নিজের নাচের ট্রিপের জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন। এই খবর প্রকাশ্যে আসতেই তিনি সেই খবরে সিলমোহর দিয়েছেন। তিনি একথাও জানিয়েছেন, প্রযোজনা সংস্থা আগে থেকেই তার এই ট্যুর এর কথা জানতেন।

× close ad