যেকোনো চরিত্রেই অনবদ্য! ‘ইচ্ছে পুতুল’এ ‘ফাহিমে’র অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

জি বাংলার (Zee Bangla) বহুল চর্চিত সিরিয়াল গুলির মধ্যে বর্তমানে অন্যতম একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি সকলের কাছে অত্যন্ত জনপ্রিয়। টিআরপি তালিকায় হয়ত

Nandini

netizen love to see actor's fahim miraz's roop character in icche putul serial

জি বাংলার (Zee Bangla) বহুল চর্চিত সিরিয়াল গুলির মধ্যে বর্তমানে অন্যতম একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি সকলের কাছে অত্যন্ত জনপ্রিয়। টিআরপি তালিকায় হয়ত জায়গা করে নিতে পারেনি। জায়গা করে নিতে না পারলেও, কাহিনীটা দর্শকদের ভালোই লেগেছে। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিক সমালোচনা এবং প্রশংসা দুই নিয়েই শীর্ষে থাকে। এবার আরও জনপ্রিয়তা বাড়াতে ধারাবাহিকে আনা হচ্ছে নয়া টুইস্ট।

ধারাবাহিক যারা দেখেন তারা জানেন মেঘের (Megh) পিছনে সবসময় ময়ূরী লেগেই আছে। মেঘের ক্ষতি করতে রূপকে কাজে লাগায় ময়ূরী। মিথ্যে জালে ফাঁসায়। কেউ বিশ্বাস করেনা মেঘকে। কিন্তু মেঘ যে কোনো ভুল করেনি। আর সেই ভুল প্রমাণ করতে সদা তৎপর মেঘ। যে রূপ (Rup) আর ময়ূরীর জন্য মেঘের সংসার এবং জীবন তছনছ হয়ে গেল, সেই রূপ আর ময়ূরীর মুখোশ সবার সামনে শীঘ্রই খুলে যাবে।

netizen love to see actor's fahim miraz's roopankar character in icche putul serial

এই রূপ অর্থাৎ রূপঙ্করে (Rupankar)র চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)কে। যাকে ‘মিঠাই’ ধারাবাহিকে রুদ্র হিসাবে দেখা গিয়েছিল। রুদ্র হয়ে অভিনেতা যেমন দর্শকের মন জয় করে নিয়েছিলেন ঠিক তেমনই এই নতুন চরিত্রেও দর্শক অভিনেতাকে বেশ পছন্দ করছেন। অভিনেতার চরিত্রটিকে নয় অভিনেতার অভিনয় শৈলীকে।

রূপঙ্করের অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। তাকে আগে এই ধরণের চরিত্রে দেখা যায়নি তা একদমই নয়। তবে যেকোনো ধারাবাহিকে যেকোনো চরিত্রে তিনি অসাধারণ। তার এই রূপঙ্কর (Rupankar) চরিত্রের ব্যক্তিত্ব, ডায়লগ, ভাব সব মিলিয়ে দর্শক বেশ প্রশংসা করছেন নেটপাড়ায়। কিছু সংখ্যক অনুরাগী মন্তব্য করেছেন, অভিনেতা যেকোনো রোলে ১০০ এ ১০০, তার জবাব নেই।

আরও পড়ুনঃ চড়ুই হোক কিংবা ময়ূরী বিয়ে কপালে নেই শ্বেতার! ‘ইচ্ছে পুতুল’ দেখে মন্তব্য নেটিজেনদের

in icche putul serial new twist coming soon

প্রসঙ্গত, ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, খুব শীঘ্রই রূপের মুখোশ খুলে যাবে সকলের সামনে। রূপঙ্কর (Rupankar) যে একজন দুশ্চরিত্র সেটাও প্রমান হবে। মেঘ (Megh) কে যে সে ইচ্ছা করে ফাঁসিয়েছে সেটাও প্রমাণ হবে। কারণ ইতিমধ্যেই গিনিকে বিয়ে করা নিয়ে রূপ তার অনিচ্ছা প্রকাশ করে ফেলেছে। তাই আগামীতে কি হতে চলেছে তা জানা যাবে সময়ের অপেক্ষায়। কিন্তু এর পিছনে যে ময়ূরীর হাত রয়েছে। সেটা জানা যাবে কি এখনও তা জানা যায়নি।

× close ad