পৃথ্বীরাজকে চিরবিদায় কমলার, বুজরুকির কবলে প্রাণ হারালো মানিকের নিষ্পাপ বউ

স্টার জলসার (Star Jalsha) এক অন্যরকম সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বিরাজ’ (Kamala O Sreeman Prithviraj)। দুটো সরল মনের ভালোবাসা আর বন্ধুত্বের কাহিনী। পাশাপাশি সংগ্রামে উত্তপ্ত

Nandini

in kamala o sreeman prithviraj serial kamala die for some worng people

স্টার জলসার (Star Jalsha) এক অন্যরকম সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বিরাজ’ (Kamala O Sreeman Prithviraj)। দুটো সরল মনের ভালোবাসা আর বন্ধুত্বের কাহিনী। পাশাপাশি সংগ্রামে উত্তপ্ত দেশ। সম্প্রতি, এই ধারাবাহিক বেশ জমে উঠেছিল। মানিক আর কমলার জুটি দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। তাদের মজাদার সব কর্মকান্ডে মুখে সর্বদা হাসি ফুটে ওঠে দর্শকদের।

তবে, সম্প্রতি জি বাংলায় এই ধারাবাহিকের বিপরীতে শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি। যার জেরে এই ধারাবাহিকের দর্শক সংখ্যা বেশ কমে গেছে। টিআরপি তালিকায় গত দুই সপ্তাহ সেই প্রভাব স্পষ্ট চোখে পড়ার মত। আর বর্তমানে ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ কেবল টিআরপি করতে পারে। তার উপরেই সবটা নির্ভরশীল।

is kamala o sreeman prithviraj serial end with kamala's death ask audience

টিআরপি থাকলে সেই সিরিয়াল চলছে আর টিআরপি না থাকলেই সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। সে সেই ধারাবাহিক কতটা নতুন বা পুরোনো সেটা এখানে বিচার্য নয়। অকালে এমন অনেক ধারাবাহিকই টিআরপির যাঁতাকলে পিষে ধ্বংস হয়ে গেছে। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithviraj) ধারাবাহিকটিতেও যেমন সাংসারিক কূটকচালি বর্তমান তেমনই মিষ্টি কিছু সম্পর্কও বর্তমান।

ধারাবাহিকের কাহিনী মন না ছুঁলে সেই ধারাবাহিক কিকরে স্থায়ী হবে? তবুও কমলা (Kamala) আর মানিকের (Manik) জুটির টানেই দর্শক বারেবারে ফায়ার আসেন ধারাবাহিকটি দেখতে। এবার ধারাবাহিকের টিআরপি বাড়াতে গল্পে আনা হয়েছে চমকদার মোড়। কিন্তু গল্পের এমন মোড় পছন্দ হয়নি দর্শকদের। বরং তারা আরও ক্ষিপ্ত হয়জেন এই ধারাবাহিকটির প্রতি।

in kamala o sreeman prithviraj serial kamala die for worng people

কমলাকে ভয় দেখিয়ে প্রথমে তার শরীর খারাপ করে। তার জ্বর এসে যায় ভয়ে। আর সেই সুযোগ নিয়ে তাকে ভূতে ধরেছে বলে ভন্ড ওঝা ধরে নিয়ে আসে মানিকের পিসেমশাই। সেই ওঝা এমন ওষুধ কমলাকে দেয় যে, কমলার নাড়ি পাওয়া যাচ্ছেনা। অর্থাৎ তাদের কথায় জড়িবুটির ডোজ অতিরিক্ত হয়ে যাওয়ায় কমলার প্রাণ গেছে। এমন একটা ঘটনা দেখে ধারাবাহিক সম্পূর্ণ বয়কটের কথা তুলেছেন নেটাগরিকরা।

× close ad