অভিনয় ছাড়াও রয়েছে বিশেষ একটি গুন! ‘অনুরাগের ছোঁয়া’র ছোট্ট ‘সোনা’র প্রশংসায় দর্শকেরা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa) সিরিয়ালটি বর্তমানে দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সবেমাত্র ৪০০ পর্ব অতিক্রম করে আরও কিছু পর্ব পেরিয়েছে। তারই

Nandini

netizen amazed by anurager chowa serial mishita aka sona's hidden talent

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa) সিরিয়ালটি বর্তমানে দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সবেমাত্র ৪০০ পর্ব অতিক্রম করে আরও কিছু পর্ব পেরিয়েছে। তারই মাঝে গত কয়েক মাস যাবৎ এই সিরিয়াল প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান জয় করে নিয়েছে। ধারাবাহিকের গল্পের আকর্ষণের থেকেও বেশি এই ধারাবাহিকে অভিনয়কারী কলাকুশলীরা দর্শকের কাছে প্রিয়।

দীপা-সূর্য থেকে ছোট্ট সোনা কিংবা রুপা কেউ অভিনয়ে কম যায়না। সোনা আর রুপা চরিত্র দুটি ধারাবাহিকে আসার পর থেকেই যেন এই সিরিয়ালের নতুন শুরু হয়েছে। দর্শক ছোট্ট এই দুই শিশুর অভিনয়ের টানেই প্রতিনিয়ত টিভির পর্দায় চোখ রাখেন নতুন কিছু দেখা অপেক্ষায়। সোনা আর রুপার চরিত্রে অভিনয় করছে মিশিতা রায় চৌধুরী (Misheeta Ray Chowdhury) আর সৃষ্টি মজুমদার।

how deepa knows sona is her daughter in anurager chhowa

সোনার চরিত্রে অভিনয় করতে দেখা যায় মিশিতা রায় চৌধুরীকে যার আধো আধো কথা, আবার কখনও বড়োদের মত অনেক বুঝদারের ন্যায় অভিনয় দর্শকের বেশ প্রিয় হয়ে উঠেছে। আর সম্প্রতি ধারাবাহিকে নিজের আসল পরিচয় নিয়ে সোনার যে মনের ভাব বা কষ্ট মিশিতা নিজের অভিনয় দিয়ে ব্যক্ত করেছে তা এককথায় অসাধারণ।

অন্যদিকে, রুপার চরিত্রে অভিনয় করছে সৃষ্টি মজুমদার। তাকে বরাবরই এক অন্যরকম কঠিন পরিস্থিতিতে বেড়ে ওঠার দারুন সময়ের তুলনায় অনেকটা পরিণত দেখানো হয়। আর সৃষ্টি নিজের অভিনয়ের গুনে সেই ভাব দর্শকের কাছে স্পষ্ট করে তুলে ধরে। যা দর্শকের মনে দাগ কেটে যায় প্রতিক্ষনে। যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক ও অনুরাগী তারা জানেন এই দুই খুদে শিল্পী অভিনয়ের পাশাপাশি শিশু মডেল।

এবার ছোট্ট সোনা অর্থাৎ মিশিতার আরেকটি লুকোনো গুন্ সামনে এল দর্শকের। সোনার এই গুন দেখে বাক্যহারা দর্শক। মিশিতার রয়েছে সোশ্যাল মিডিয়া একাউন্ট। সম্প্রতি, তার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল একটি ছোট্ট ভিডিওর। যা সত্যিই মুখে হাসি এনে দিয়েছে দর্শকের। মিশিতা অন্যরকম মুডে। বাঁশি বাজাচ্ছে সে। তার গুন দেখে ভীষণ গর্বিত ও আনন্দিত দর্শক। অনেকেই তাকে উৎসাহ দিয়ে এগিয়ে যাওয়ার আশীর্বাদ করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন।

× close ad