গিনির সামনেই রূপের ভোলবদল, ফাঁস ‘ইচ্ছে পুতুল’ ধুন্ধুমার পর্ব!

টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও দর্শকদের চোখের মণি হয়ে উঠেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকে চলছে

Saranna

in icche putul serial gini know about rupankar's real character

টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও দর্শকদের চোখের মণি হয়ে উঠেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকে চলছে বেশ জমজমাট পর্ব। মেঘের ননদ গিনির সাথে যার বিয়ের কথা হচ্ছে, সেই রূপ যে কতটা খারাপ মানুষ, তা সকলের সামনে প্রমাণ করতে গিয়ে শ্বশুরবাড়ি ছাড়া হয়েছে, এবার সেই রূপের আসল চরিত্র প্রকাশ পেল এই পর্বে।

সম্প্রচার হওয়ার আগেই প্রকাশ পেল সেই এপিসোড। বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে, মেঘ সব সম্পর্ক ছিন্ন করে নীলের কাছ থেকে চলে আসে । আর তাই সে নিজের জীবন নিজের মতো করে গুছিয়ে নেয়। ভালোবাসার মানুষ হিসেবে গানকে বেছে নেয়। কলেজের গানের কম্পিটিশনে যোগ দেয়। সেখানে উপস্থিত থাকে মেঘের বাবা-মা, দিদি। এছাড়াও উপস্থিত থাকে তার ঠাম্মি এবং নীল। নীল সবার অলক্ষ্যে, আড়াল থেকে মেঘের গান শোনে।

in icche putul serial gini know about rup's real character

মেঘের গান শুনে ঠাম্মি গলা থেকে নিজের হার খুলে উপহার দেয়। গাঙ্গুলী বাড়িতে চলছে অন্য আয়োজন। রূপের বাবা-মা গিনির বাড়িতে যায় আলাপ করতে। ঠাম্মি সেই সমাবেশ ছেড়ে চলে এসেছেন মেঘের গান শুনতে। বেশ আলাপ আলোচনা হচ্ছে দুই পরিবারের মধ্যে। এরপরই রূপে(Rup)র বাবা বলেন, ‘আমি একটু পুরানোপন্থী। তাই আমার মনে হয় কথাটা সরাসরি বলা ভালো।

এই গিনি (Gini) মা আর রূপকে দেখে মনে হল, ওরা একে অপরকে পছন্দ করছে। তাহলে ওদের দুজনকে ধরে বিয়ে দিয়ে দিইনা’। এই কথা শুনে গাঙ্গুলী বাড়ির সকলেই ইতস্তত হয়ে পড়ে। গিনির জেঠিমা পুরোপুরি কথা দিতে পারছেন না, ঠাম্মির মত নিয়ে তবেই ওদের পাকাপাকি সিদ্ধান্ত জানাবে। তবে শুধু গাঙ্গুলী বাড়ি না, রূপে(Rup)র মা এবং রূপ সকলেই অবাক হয়ে যায়। কারণ রূপ তো চায় না, গিনি(Gini)কে বিয়ে করতে, তার তো অন্য পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুনঃ ‘ময়ূরী’র মুখে ঝামা ঘষে রূপের সত্যি সামনে আনবে মেঘ, ‘ইচ্ছে পুতুলে’ নতুন মোড়

netizen love to see actor's fahim miraz's roopankar character in icche putul serial

এবার দেখা যাক কীভাবে সবার সামনে এই মুখোশ খুলে পড়ে যায়। অন্যদিকে দেখা যায়, মেঘের পার্টনার হিসেবে যে গান করবে, তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায় না। শেষমেশ গুরুজীর এক ছাত্র অর্থাৎ যার আগমনে ধারাবাহিকে বেড়েছে হৈচৈ সেই ‘জিষ্ণু’ মেঘের সাথে গাইতে রাজি হয়। এরপর কি হয়, তার দেখা মিলবে আগামী পর্বে।

× close ad