আচমকাই ছাড়লেন সিরিয়াল! নিজেই জানালেন জলসার জনপ্রিয় অভিনেত্রী

টলিপাড়ায় কিছুদিন আগেই শোনা গিয়েছিল স্টার জলসা(Star Jalsha)র অভিনেত্রী রুষা অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। অভিনেত্রী নিজের বিয়ের পাশাপাশি এই সিদ্ধান্ত নেন। বিয়ের পরই

Saranna

star jalsha serial actress takes break from bengali mega

টলিপাড়ায় কিছুদিন আগেই শোনা গিয়েছিল স্টার জলসা(Star Jalsha)র অভিনেত্রী রুষা অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। অভিনেত্রী নিজের বিয়ের পাশাপাশি এই সিদ্ধান্ত নেন। বিয়ের পরই তিনি স্বামীর সাথে বিদেশে চলে যান। ঠিক সেইভাবেই আরও এক অভিনেত্রীর অবসর নেওয়ার খবর সামনে এল। অভিনেত্রী মধুরিমা বসাক (Madhurima Basak) ধারাবাহিক থেকে নিজের বিরতির কথা ঘোষণা করেন।

তিনি বর্তমানে ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকে শিরিনের চরিত্রে কাজ করছিলেন। অভিনেত্রী মধুরিমা বসাক (Madhurima Basak) ইতিমধ্যে অভিনয় করেছেন ‘মোহর’, ‘শ্রীময়ী’ , ‘এক্কাদোক্কা’, ‘গুড্ডি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে। তবে জনপ্রিয়তা পেয়েছিলেন মোহর এবং শ্রীময়ী ধারাবাহিক দিয়ে। এই অভিনেত্রী টলিপাড়ার ব্যস্ততম অভিনেত্রী হলেও, পর্দায় কিছুদিন ধরে দর্শকরা খুঁজে পাচ্ছেন না।

this star jalsha actress left bengali mega serial

গুড্ডি ধারাবাহিকে শিরিনের দেখা মিলছে না। তাহলে কি ধারাবাহিক ছেড়ে দিলেন? কি বলছেন অভিনেত্রী? তিনি জানিয়েছেন, ‘আমি এখন বেছে কাজ করতে চাই, এমন চরিত্রে অভিনয় করতে চাই, যেখানে আমার প্রয়োজনীয়তা আছে। সেই চরিত্রের জন্য অপেক্ষা করব। এই কয়েকদিনে আমার কাছে অনেক সিনেমা সিরিজের জন্য প্রস্তাব এসেছে, আমি রাজি হইনি। একবছরের জন্য ছোটো পর্দা থেকে বিরতি নিচ্ছি’।

তবে একেবারেই কাজ বন্ধ করতে চাননা তিনি, একবছরের মধ্যে সেরকম কোনো কাজ পেলে করবেন। আপাতত তিনি এখন মায়ের সাথে সময় কাটাবেন। নিজেকে আরও নতুন ভাবে তৈরি করে মেলে ধরবেন। উল্লেখ্য, সৃজিত মুখোপাধ্যায়ের ছবির হাত ধরেই বড়পর্দায় ডেবিউ করেছিলেন মধুরিমা বসাক (Madhurima Basak)

আরও পড়ুনঃ পরকীয়ার জেরে ট্রোলড, আচমকাই বন্ধ ঘোষণা ‘গুড্ডি’ ‘এক্কা দোক্কা’! মন খারাপ অনুরাগীদের

this star jalsha actress left popular bengali mega serial

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ X=প্রেম’ তাঁর প্রথম বাংলা ছবি। এরপর ছোটো পর্দায় অভিনয়ের পাশাপাশি কাজ করেছেন, সুরিন্দর ফিল্মস্‌ প্রযোজিত ‘আড্ডাটাইমস্‌’-এ। একটি ওয়েব সিরিজ (জেন্টলম্যান) কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে। আর একটি ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায়। এছাড়াও কাজ করেছেন হইচই-এর সাথে  তাঁকে দেখা গেছে ‘কেয়ার অফ জামাই’ – সিরিজে মুখ্য চরিত্রে। 

× close ad