স্বামীর নামে কলঙ্ক! শিমুলের গায়ে হাত তুলছে পরাগ, ‘কার কাছে কই মনের কথা’ দেখে ক্ষুব্ধ দর্শকেরা

জি বাংলার (Zee Bangla) একটি নতুন ধারাবাহিকে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha), যা শুরু হয়েছে জুলাই থেকে। ধারাবাহিকটি শুরু থেকেই

Saranna

in kar kache koi moner kotha serial netizen angry on parag's family

জি বাংলার (Zee Bangla) একটি নতুন ধারাবাহিকে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha), যা শুরু হয়েছে জুলাই থেকে। ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের মনে জিতে নিয়েছে। টিআরপি তালিকাতেও স্থান পেয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার একটাই কারণ ধারাবাহিকে রয়েছে বাস্তববাদী কাহিনী। যেখানে নেই কোনো কল্পনা। একটা মেয়ে যখন শ্বশুরবাড়ি যায়, তাকে কিরূপ অত্যাচার সহ্য করতে হয়।

ঠিক সেই ধরণের কিছু ঘরের বর্ণনা রয়েছে এই ধারাবাহিকে। বিয়ের শুরু থেকেই শিমুল (Shimul) শ্বশুরবাড়িতে অনেক কষ্ট সহ্য করেছে। তাকে সবসময় শুনতে হয়েছে শাশুড়ির খোঁটা। বউমাকে নিজের দাসী বানাতে চান, আর তাই বাড়ির বাইরে কোনোমতেই বের হতে দেন না। এই তো কয়েকদিন আগেই বিপাশার বাড়ি নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিল বলে  কি কান্ডটাই না ঘটালো শিমুলের শাশুড়ি।

in kar kache koi moner kotha serial netizen angry on parag's whole family

আবারও এক কান্ড ঘটালো শিমুলের (Shimul) শাশুড়ি। বাড়ি থেকে বের হওয়া বারণ শিমুলের, তাই নাচ গানের রিহার্সালের জন্য । কিন্তু এতেও আপত্তি পরাগের মায়ের। সে কিছুতেই মেনে নিতে পারেনা। পরাগ বাড়ি ফিরে আসতেই তাকে এইসব নিয়ে কান ভাঙায়। পরাগ এসে রিহার্সাল বন্ধ করে দেয়। তারপর পরাগ (Parag) জানিয়ে দেয় ‘ তোমার মতো মেয়ের সাথে আমার থাকা সম্ভব নয়।

তুমি এখনই মায়ের পা ধরে ক্ষমা চাইবে’। শিমুল ক্ষমা চাইবে না বলে জানিয়ে দেয়। এরপরই পরাগ জানিয়ে দেয়, কাল থেকে যদি শিমুল বাড়ির বাইরে যায়, বা অন্য কেউ যদি এ বাড়িতে আসে তাহলে শিমুলকে সে ঘার ধাক্কা দিয়ে বাড়ির বাইরে বের করে দেবে। পরাগ (Parag) শিমুল (Shimul)কে মারতে যায়।

আরও পড়ুনঃ ‘পরাগ’ কাল্পনিক নয়, বাস্তবের শিক্ষিত কিছু মুখোশধারী! ‘শিমুলের’ গল্প দেখে বলছে দর্শকেরা

in kar kache koi moner kotha serial parag beat shimul

শিমুল জানায় সে পুলিশের কাছে যাবে। তারপরই শিমুলকে পরাগ জানায়, সে যেন এই বাড়ি থেকে বেড়িয়ে যায়। যতক্ষণ না শিমুল ক্ষমা চাইছে, ততক্ষণ পর্যন্ত সে বাড়ির বাইরেই থাকবে। এবার কি করে শিমুল সেটাই দেখার? এরপর কি হতে চলেছে, তা জানতে হলে চোখ রাখতে হবে আগামী পর্ব গুলোতে।

× close ad