চাকরি ছেড়ে অভিনয়! ‘নবকুমার’ থেকে ‘পলাশ’ যাত্রাটা কতটা মসৃন? মুখ খুললেন অভিনেতা সৌনক

কয়েকদিন হল শুরু হয়েছে, জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache কই Moner Kotha)। ধারাবাহিকটি শুরু থেকেই বেশ চর্চার শিরোনামে

Saranna

kar kache koi moner kotha actor sounak aka palash openup about his journey

কয়েকদিন হল শুরু হয়েছে, জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache কই Moner Kotha)। ধারাবাহিকটি শুরু থেকেই বেশ চর্চার শিরোনামে রয়েছেন। টিআরপি তালিকাতেও বেশ সুনাম অর্জন করেছে। এই ধারাবাহিকে দেখা গিয়েছে অনেক গুরুত্বপূর্ণ অভিনেতা অভিনেত্রীদের। যাদের সম্পর্কে আমরা কিঞ্চিৎ জানি আবার অনেকের সম্পর্কেই জানিনা। ধারাবাহিক যারা দেখেন তারা লক্ষ্য করবেন শিমুলের এক দেওর আছে, যার নাম পলাশ (Palash)

সেও শিমুলকে সহ্য করতে পারেনা, শাশুড়ির পাশাপাশি সেও শিমুলের জীবন অতীষ্ঠ করে তুলেছে। শিমুলের দেওরের চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন অভিনেতা সৌনক রায় (Sounak Ray)। অনেকেই তাঁর এই কুচুটে স্বভাবকে পছন্দ করছেন না। তার উপরেও ট্রোল ধেয়ে এসেছে। এতদিন দেখা গিয়েছিল কুচুটে ননদ, দেওররা সবসময় লক্ষণের মতো হয়। কিন্তু এই ধারাবাহিকে দেওর লক্ষণ নয়, ঘর শত্রু বিভীষণ। এই কুচুটে মানুষটার জীবন সম্পর্কে অনেকেই অবগত নন।

actor sounak ray coming on zee bangla new serial

আজ তুলে ধরব তাঁর জীবন সম্পর্কে। কুচুটে হলেও অনেক নারীর ক্রাশ হয়ে উঠেছে সে। অভিনেতা অ্যাকাউন্টেন্সির ছাত্র ছিলেন। চাকরির অফার লেটারও এসেছিল। তিনি সেটা ফেলে দিয়ে অভিনয়কে ভালোবেসে অভিনয়ে এসেছেন। অভিনেতার শেষ ধারাবাহিক ছিল খেলাঘর। এই ধারাবাহিকের ৮-৯ মাস পর ফিরে আসেন ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache কই Moner Kotha) ধারাবাহিকে। এছাড়াও অভিনয় করেছিলেন ‘কপালকুণ্ডলা’, করুণাময়ী রানী রাসমণি, মা মঙ্গলচন্ডী, ঠাকুমার ঝুলি ধারাবাহিকে।

কপালকুণ্ডলা তে নায়কের চরিত্রে দেখা গিয়েছিল। অভিনয়ের পাশাপাশি তিনি ভালোবাসেন লেখালেখি করতে। মন খারাপ হলে, একাই বেড়িয়ে পরেন বাইক নিয়ে। কিন্তু কেন এত গ্যাপ? আসলে খেলাঘরের পর সেরকম কোনো চরিত্র পাচ্ছিলেন না, তাই তাকে পর্দায় দেখাও যায়নি। আর যেগুলো পাচ্ছিলেন, সেগুলোর অফার এসেও শ্যুটিং হয়নি, তাই এত দেরি। তবে একটা জেদ রয়েছে, যে চরিত্রটি পছন্দ হবে সেটা তিনি করবেনই।

আর যেটা ভালো লাগবে না, কেউ করাতে পারবেনা। নিজের পলাশ (Palash) চরিত্র প্রসঙ্গে জানিয়েছেন, ‘আমার চরিত্রটি মধ্যবিত্ত বাড়ির ছেলের মত, যেরকমটা আমরা দেখে থাকি সাধারণত। বাড়ির আদরের ছোটো ছেলে, মায়ের ছত্রছায়ায় থাকে’। তবে এখন মায়ের আঁচল ধরে ঘুরলেও, এই চরিত্রের পরিবর্তন নিশ্চই হয়ত হবে একদিন। তখন মা নয় বৌদির আঁচল ধরেই হয়ত ঘুরবে পলাশ। কবে ট্র্যাক পরিবর্তন হয়, এখন সেই আশাতেই রয়েছেন দর্শকরা।

× close ad