বউ হয়ে গেল বৌদি! ‘এক্কা দোক্কা’র নতুন মোড় চরম ট্রোলড নেটপাড়ায়, ফাঁস আগাম পর্ব

স্টার জলসার (Star Jalsha) একটি বহুল চর্চিত সিরিয়াল হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। প্রতিপক্ষ বন্ধুত্বের মাঝে একটা প্রেমের গল্প দিয়ে সরু হয়েছিল এই ধারাবাহিক। তবে

Nandini

in ekka dokka serial new twist trolled on social media

স্টার জলসার (Star Jalsha) একটি বহুল চর্চিত সিরিয়াল হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। প্রতিপক্ষ বন্ধুত্বের মাঝে একটা প্রেমের গল্প দিয়ে সরু হয়েছিল এই ধারাবাহিক। তবে সময়ের সাথে সাথে গল্পের হয়েছে আমূল পরিবর্তন। গল্পের মুখ্য দুই চরিত্র বর্তমানে প্রতিষ্ঠিত হয়ে গেছে। তবে তাদের জুটি ভেঙে লেখিকা গড়েছেন ২ জোড়া জুটি। রাধিকা আর পোখরাজ বর্তমানে দুই নতুন জুটিতে বিভক্ত।

রাধিকার (Radhika) বর্তমান নায়ক অনির্বান (Anirban) আর পোখরাজের (Pokhraj) বর্তমান নায়িকা রঞ্জা। স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মোহর’। আর সেই সিরিয়ালের জনপ্রিয় জুটি ছিল শঙ্খ ও মোহর। আর এই দুই চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সোনামনি সাহা আর অভিনেতা প্রতীক সেনকে। সেই জুটির জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এক্কা দোক্কা ধারাবাহিকে ফিরিয়ে আনা হয় সোনাতিক জুটিকেই।

ekka dokka new promo

অর্থাৎ সোনামনি ও প্রতীক। কিছুদিন আগেই ধারাবাহিকে গেছে বিয়ের মরসুম। রাধিকা আর অনির্বানের বিয়ে জুড়ে ধারাবাহিক ছিল জমজমাট। আর তারপরেই আসে তাদের জীবনে নতুন বিপদ। কমলিনী ঝড় তোলে রাধিকা আর অনির্বানের সদ্য বিবাহিত জীবনে। কমলিনী দাবি করে তার গর্ভে অনির্বানের সন্তান রয়েছে।

রাধিকার চোখে অপরাধী হয়ে অনির্বান নিজেকে নির্দোষ প্রমান করতে না পেরে শেষমেশ আত্মহত্যা পর্যন্ত করে নেয়। তবে কমলিনী আর রাধিকা দুইজনেই অনির্বানের এই রকম একটা সিদ্ধান্তে নিজেদের ভুল বুঝতে পারে। সব কিছু মিটতেই আবার নতুন মোড় আসছে ধারাবাহিকে। রাধিকাকে কোনো এক অচেনা ব্যক্তি হঠাৎ করেই যাননি যে অনির্বান নাকি যে বাড়ির ছেলে বলে নিজেকে জানে, আসলে সে সেই বাড়ির ছেলেই নয়।

আরও পড়ুনঃ ফুলশয্যার আগেই ভেঙে গেলো বিয়ে! ‘এক্কা দোক্কা’ ঘিরে ট্রোল নেটপাড়ায়

রাধিকা এই কথা শোনার পরই উঠেপড়ে লেগেছে অনির্বানের সত্যিকারের পরিচয় খুঁজে পেতে। যদিও অনির্বান রাধিকার এমন কথাকে মোটেও বিশ্বাস করতে চায়না। এই বিষয় নিয়ে রাধিকা আর অনির্বানের মাঝে আবারও নতুন করে মনমালিন্যের সৃষ্টি হচ্ছে। তবে রাধিকা পণ করেছে। সত্যিটা সে জানবেই। দর্শকের বেশিরভাগেরই এই ট্র্যাক দেখে অনুমান অনির্বান আর পোখরাজ হয়ত দুই ভাই। আর সম্পর্ক সেইরূপ দাঁড়ালে রাধিকা এবার পোখরাজের বৌদি হতে চলেছে।

× close ad