সিংহাসন হারালো দীপা, নতুন বেঙ্গল টপার ফুলকি নাকি সন্ধ্যাতারা? দেখে নিন ওলটপালট TRP তালিকা

প্রতি সপ্তাহে বা বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের আশায় থাকেন দর্শক। এই টিআরপি তালিকাই বলে দেয় বাংলা সিরিয়ালের ভাগ্য। কোন সিরিয়াল

Nandini

18th august bengali serial top ten trp list

প্রতি সপ্তাহে বা বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের আশায় থাকেন দর্শক। এই টিআরপি তালিকাই বলে দেয় বাংলা সিরিয়ালের ভাগ্য। কোন সিরিয়াল ঠিক কতদিন চলবে বা চলতে পারে তা এই তালিকা দেখেই জানা যায়। তালিকায় ভালো ফলাফল করতে না পারলে সময়ের পূর্বেই সে ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ।আর বর্তমানে তো এই ধরণের সমস্যা খুব স্বাভাবিক হয়ে উঠেছে।

অনেক সিরিয়ালই ইতিমধ্যে টিআরপি না পাওয়ার কারণে বন্ধ হয়ে গেছে। তার মধ্যে কারুর গল্প ভালো ছিল তো কারুর অভিনেতা অভিনেত্রীকে দর্শকের বেশ পছন্দের ছিল। এই মুহূর্তে স্টার জলসায় (Star Jalsha) দুটি নতুন ধারাবাহিক আসবে। তবে কাদের সরিয়ে এই দুই ধারাবাহিক জায়গা পাবে তা এখনও জানা যায়নি। জি বাংলা (Zee Bangla)তেও নতুন ধারাবাহিকের আসার খবর পাওয়া গেছে।

18th august bengali serial top ten trp

তবে নতুনদের জেরে কি পুরোনো জনপ্রিয় ধারাবাহিকরাও হারাতে বসেছে জনপ্রিয়তা? এমনটাই মনে করছেন অধিকাংশ দর্শক। আর এমন ধারণার কারণ সেই টিআরপি তালিকা। এই সপ্তাহের তালিকা একেবারে ওলটপালট। বিগত কয়েক সপ্তাহ যাবৎ তালিকার শীর্ষ স্থানে অবস্থান করা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ স্থান হারিয়েছে এই সপ্তাহে। অন্যদিকে, কার কাছে কই মনের কথা, তুঁতে, সন্ধ্যাতারা তরতরিয়ে এগিয়ে চলেছে উপরের দিকে। তো আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সম্পূর্ণ তালিকা।

আরও পড়ুনঃ বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- জগদ্ধাত্রী (৮.৫)
দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া / ফুলকি (৮.৪)
তৃতীয়- রাঙা বউ (৮.০)
চতুর্থ- নিম ফুলের মধু (৭.৫)
পঞ্চম- সন্ধ্যাতারা (৬.৪)
বাংলা মিডিয়াম / কার কাছে কই মনের কথা (৬.৩)
খেলনা বাড়ি (৬.০)
হরগৌরী পাইস হোটেল (৫.৮)
পঞ্চমী / তুঁতে (৫.৭)
ইচ্ছে পুতুল (৫.৪)

18th august bengali serial trp list

এই সপ্তাহে সেরা ১০ এর টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে মোট ১৩ টি সিরিয়াল। অনুরাগের ছোঁয়াকে আবার একবার হারিয়ে দিল জগদ্ধাত্রী। অন্যদিকে ফুলকি তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে চলে এসেছে। ইচ্ছে পুতুল ধারাবাহিকটিও সেরা দশ এ জায়গা করে নিয়েছে। সন্ধ্যাতারা সকলকে চমকে দিয়ে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে। তুঁতে এই প্রথমবার তালিকায় জায়গা করতে পেরেছে।

× close ad