আবারও দর্শকের মন জয় করলো ‘নিম ফুলের মধু’, ‘শাড়ি কথার’ উপস্থাপনা দেখে মুগ্ধ বাংলার দর্শক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। যা ইতিমধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছে, টিআরপি তালিকাতেও তার স্থান রয়েছে

Saranna

once again audience happy to see neem phooler madhu serial for their unique fashion show

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। যা ইতিমধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছে, টিআরপি তালিকাতেও তার স্থান রয়েছে ১ থেকে ৫ এর মধ্যেই। আর হবে নাইবা কেন, প্রত্যেকদিন ধারাবাহিকে থাকছে দুর্ধর্ষ কিছু পর্ব। যার কারণেই তো টিআরপি তালিকাতে এত ভালো ফলাফল। সম্প্রতি আবারও একটি চমকপ্রদ এপিসোড আসছে ধারাবাহিকে, সম্প্রচার হওয়ার আগেই ফাঁস হল ঝলক।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, সৃজন একটি নতুন ব্যবসা খুলেছে, সেই দোকানের নাম ‘শাড়ির কথা’। এই ব্যবসার বস ছদ্মবেশী পর্ণা (Parna), তা সৃজন জানেনা। কয়েকদিন আগেই এই শাড়ি কথার সূচনা হয়েছিল, একটি র‌্যাম্প শোয়ের মধ্যে দিয়ে। আবারও শাড়ি কথার দ্বিতীয় অনুষ্ঠান আয়োজিত হল দত্ত বাড়ির উঠোনে ১৫ ই আগস্ট স্বাধীনতা উপলক্ষ্যে।বাড়ির উঠোন খুব সুন্দর ভাবে সেজে উঠেছে, সকলেই প্রস্তুত হচ্ছে শাড়ি কথার জন্য।

again audience praised neem phooler madhu serial for their unique fashion show

গত বারেও যেমন বাড়ির মেয়ে-বউরা প্রস্তুতি নিয়েছিলেন, এবারেও তাই হচ্ছে। বাড়িতে উপস্থিত হয়েছে, অন্য এক কোম্পানির অতিথিরা। এবারেও দেখা গেল, চয়ন রয়েছে সঞ্চালকের দায়িত্বে। পর্ণা, রুচি, তিন্নি আর সৃজনের ছোটো কাকীমা এই চারজনের নাচ দিয়ে শুরু হয় অনুষ্ঠান। শুধু এই চার জন নয়, পিছনে রয়েছে চয়ন, সৃজনের বাবা, পর্ণার ভাই পিকলু ।তারপরই দেখা যায়, গানের লাইনের সাথে মিল করে রাখা হয়েছে, কিছু কাহিনী।

দত্ত বাড়ির বড় বউ অর্থাৎ চয়নের মাকে দেখা যায় তুলসী মঞ্চে প্রদীপ দিতে, আর পর্ণার শাশুড়ি অর্থাৎ কৃষ্ণা দত্তকে দেখা যায়, রান্না করতে, মৌমিতাকে দেখা যায় রিকশাওয়ালার সাথে দড়াদড়ি করতে। তারপর দেখা যায় একদল মেয়ে মিটিং মিছিল করতে আসছে, তাদের পড়নেও রয়েছে শাড়ি। শুধু তাই নয়, ভালোবাসার প্রথম দেখাতেও প্রেম গ্রহণেও প্রেমিকার পড়নে রয়েছে সেই শাড়ি।

আরও পড়ুনঃ ‘তেঁতো কাটিয়ে মিঠের হদিস’ ‘নিম ফুলের মধু’র জ্যেঠুর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

again audience praised neem phooler madhu serial for their unique saree fashion show

শাড়ি কথার নতুন শোয়ের মাধ্যমে পর্ণা দত্ত এবং তাঁর পরিবারের সকলে তুলে ধরলেন। শাড়ি মানুষের কী কী প্রয়োজনে লাগে, বাড়িতে পূজা করতে গেলেও দরকার পড়ে শাড়ির, রান্না করতেও শাড়ি, কর্ম ক্ষেত্রে শাড়ি, মিটিংয়ে শাড়ি, প্রথম ডেটিংয়ে শাড়ি, আবার সব কাজের শেষে শান্তির ঘুম ঘুমাতেও প্রয়োজন নরম শাড়ির, আবার দেবী দূর্গা যখন অসুর দমন করেন, তখনও তাঁর পরনে ছিল শাড়ি। এই সুন্দর উপস্থাপনা দেখে অনুরাগীরা বাহবা দিচ্ছেন ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu)

× close ad