গিনির বিয়ের আসরে হাজির রূপের প্রেমিকা! দুর্ধর্ষ চমক ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে। মেঘ-ময়ূরী-নীল তিনজনের জীবন অন্য খাতে বইছে। নীলের

Saranna

in icche putul serial on gini's weeding day rup's girlfriend coming

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে। মেঘ-ময়ূরী-নীল তিনজনের জীবন অন্য খাতে বইছে। নীলের (Neel) জীবন থেকে মেঘকে ষড়যন্ত্র করে সরে যেতে একপ্রকার বাধ্য করা হয়েছে। ময়ূরী(Mayuri)র কু-মতলবই নীলের জীবন থেকে মেঘকে সরিয়েছে। দর্শকরা কিন্তু অপেক্ষায় রয়েছেন, কবে দুজনের মিল হবে? কবে ময়ূরীর মুখোশ খুলবে সবার সামনে, সেই দিন যে আর আসতে বাকি নেই, অপেক্ষার অবসান হল অবশেষে। 

মেঘ(Megh)কে রূপ আর ময়ূরীর জন্য নীলের জীবন ছেড়ে চলে যেতে হয়। রূপ ছেলেটা ভালো নয়, একথা মেঘ সবাইকে বলেছিল, কিন্তু সেকথা বাড়ির অনেকেই বিশ্বাস করেনি, তাকে সকলেই দুষেছে। একমাত্র ঠাম্মা ছাড়া কেউ তাকে বিশ্বাস করেনি। ঠাম্মা তার বিশ্বাসে সবসময় অনড়। কেউ তাকে টলাতে পারেনি।

in icche putul serial on gini's weeding rup's girlfriend coming

সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে, মেঘের এত করে বারণ করা সত্ত্বেও পরিবারের সকলে গিনি(Gini)র সাথে রূপের বিয়ে দিতে তৎপর হয়ে ওঠে। বাড়ির সবার ইচ্ছা থাকলেও, একমাত্র ঠাম্মার ইচ্ছা নেই। কিন্তু এই বিয়ের মন্ডপেই ঘটবে ধুন্ধুমার কান্ড। এখানেই খুলবে রূপে(Rup)র মুখোশ, আর সাথে ময়ূরীরও।

জানা যাচ্ছে, গিনি আর রূপের বিয়ের দিন হাজির হবে রূপের প্রেমিকা প্রিয়াঙ্কা, সেই প্রিয়াঙ্কা আবার ময়ূরীর বন্ধু। সে মন্ডপে এসে রূপের গালে চড় মারে। তাকে প্রশ্ন করে, এমন কাজ কেন করছে? রূপ উত্তর দেয়, বাবার কথাতেই সে এই কাজ করেছে। এই কথা শুনে গিনি (Gini) অবাক হয়ে যায়। প্রিয়াঙ্কা গিনির থেকে হোয়াটসঅ্যাপ চায়, সে কিছু ছবি পাঠাবে বলে জানায়।

আরও পড়ুনঃ নীলের অ্যাক্সিডেন্টে ঘুরল গল্পের মোড়, ভেস্তে গেল ময়ূরীর চাল! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ ধামাকা পর্ব

in icche putul serial megh and her mother in law

ময়ূরী কেটে পড়তে চায় এসব দেখে, প্রিয়াঙ্কা ময়ূরীকে ধরে ফেলে, সে বলে ময়ূরী তো আমার খুব ভালো বন্ধু ময়ূরী তো সব জানত তাহলে সব জেনে শুনে কীভাবে সে এই বিয়েটা দিচ্ছে। এবার প্রিয়াঙ্কা কি পুলিশে দেবে রূপ(Rup)কে? এই ঘটনাগুলো কিছু অনুরাগীর অনুমান মাত্র। দর্শক চান এমনই কিছু একটা ঘটুক আর রূপ আর ময়ূরীর মুখোশটা সকলের সামনে খসে পড়ুক।

× close ad