কয়েক মাসেই বন্ধ হচ্ছে জলসার এই ধারাবাহিক! মন বিষণ্ণ অনুরাগীদের

প্রত্যেকটা চ্যানেলেই এখন ধারাবাহিক শেষ হওয়ার ট্রেন্ড দেখা যাচ্ছে, ধারাবাহিকের টিআরপি কমলেই, পটাপট সরিয়ে দেওয়া হচ্ছে ধারাবাহিক গুলোকে। আর তার বদলে আনা হচ্ছে নতুন নতুন

Saranna

star jalsha upcoming serial love biye aaj kal replace ponchomi serial

প্রত্যেকটা চ্যানেলেই এখন ধারাবাহিক শেষ হওয়ার ট্রেন্ড দেখা যাচ্ছে, ধারাবাহিকের টিআরপি কমলেই, পটাপট সরিয়ে দেওয়া হচ্ছে ধারাবাহিক গুলোকে। আর তার বদলে আনা হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। অনেক চ্যানেলে গুঞ্জন শোনা যাচ্ছে নতুন ধারাবাহিক আসছে, আবার অনেক চ্যানেলে প্রোমো ভিডিও এসে গেছে নতুন ধারাবাহিকের। এবার পালা স্লট ফাঁকা করার। সেই মতো স্টার জলসাও (Star Jalsha) ‘পঞ্চমী’ (Ponchomi) সিরিয়ালকে সরাতে উদ্ধত।

স্টার জলসায় ইতিমধ্যেই এসেছে নতুন ধারাবাহিকের প্রোমো, ধারাবাহিকের নাম ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aaj Kal)। প্রোমোটা বেশ হিট করেছে। ধারাবাহিকের  প্রোমো প্রকাশ হওয়ার পরেই দর্শকরা জানতে চাইছিলেন কবে আসবে এই ধারাবাহিক? সম্প্রতি মিলল তার উত্তর। ২৮ অগস্ট রাত ৮.৩০ থেকে শুরু হবে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের এই ধারাবাহিক। 

star jalsha upcoming serial love biye aaj kal promo come

বর্তমানে এই স্লটে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ (Ponchomi)। ধারাবাহিকটির বয়স আট মাস। পঞ্চমী কে উঠিয়েই কি জায়গা করে নেবে নতুন ধারাবাহিক? নাকি পঞ্চমীর স্লট বদলাবে? এ প্রসঙ্গে এখনও কিছু জানা যায়নি। কয়েকদিন আগেই দেখা গিয়েছিল, ধারাবাহিকের নায়ক অর্থাৎ রাজদীপ গুপ্ত ধারাবাহিক ছেড়ে চলে যায়। সেই থেকেই টিআরপি কিছুটা কমে গিয়েছিল। কিন্তু তা সত্ত্বেও নায়কহীন হয়ে সুস্মিতা দে এবং শিঞ্জিনি চক্রবর্তীকে নিয়ে এগিয়ে যাচ্ছে ধারাবাহিকের নতুন গল্প।

গল্প নতুন মোড় নিয়েছে। আর তাই এখনই ধারাবাহিক শেষ হবে কিনা বলা মুশকিল। উল্লেখ্য, ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aaj Kal) এর প্রকাশিত প্রোমোতে দেখা গেছে, ওমকার ঘোষ যিনি একটি বারের মালিক। বারে গিয়েই সে প্রশ্ন করে এখনো গান শুরু হয়নি কেন? আজকের সিঙ্গার কে? রেটটাও খুব কম। এরপর দেখা যায়, তার গানে সকলেই মুগ্ধ । সিঙ্গারের নাম শ্রাবণ। শো শেষে দেখা যায় বারের মালিক তাকে একস্ট্রা টাকার একটা অফার দিচ্ছে। কিন্তু শ্রাবণ তা নেয় না।

আরও পড়ুনঃ গিনির বিয়ের আসরে হাজির রূপের প্রেমিকা! দুর্ধর্ষ চমক ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে

ponchomi serial new promo come out

এটাই হল প্রোমোর চমক। কবে কি সম্প্রচার হবে তা এখনো জানা যায়নি। ওমকার ঘোষের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ওম সাহানি (Om Sahani)। আর শ্রাবণের চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার  (Moumita Sarkar)। যীশু উজ্জ্বল সেনগুপ্তের প্রোডাকশনের এই ধারাবাহিক। এর আগে ওমকার অভিনয় করেছেন, আলোর বাসা, হিরো, লকডাউন ডায়েরী সহ প্রভৃতি সিরিজে। অন্যদিকে মৌমিতা স্টার জলসার নবাগতা।

× close ad