অপেক্ষার অবসান, ৪ বছর বিরতির পর ছোটপর্দায় ফিরছেন ‘ভালোবাসা ডট কম’ খ্যাত অভিনেত্রী মধুবনী

টলিপাড়ার জনপ্রিয় এক অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। যিনি সকলের কাছে জনপ্রিয় তোড়া নামে। মধুবনী নামটার থেকে ‘তোড়া’ নামেই সকলেই বেশি চেনেন তাকে। ২০১০

Saranna

actress madhubani goswami coming on new serial on sun bangla

টলিপাড়ার জনপ্রিয় এক অভিনেত্রী হলেন মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। যিনি সকলের কাছে জনপ্রিয় তোড়া নামে। মধুবনী নামটার থেকে ‘তোড়া’ নামেই সকলেই বেশি চেনেন তাকে। ২০১০ সালে ‘ভালোবাসা ডট কম’ দিয়ে জনপ্রিয় হয়েছিলেন, সেখানে তাঁকে এই চরিত্রে দেখা গিয়েছিল। এই ধারাবাহিকের পর আরও ধারাবাহিকে অভিনয় করেছেন বটে, কিন্তু তোড়া চরিত্রটির জনপ্রিয়তা ছিল সেরা।

পাঠকরা ভাবছেন হয়ত, হঠাৎ কেন এই প্রসঙ্গ? জনপ্রিয় অভিনেত্রী মধুবনীর কেরিয়ার শুরু হয়েছিল ২০১০ সালে ধারাবাহিক দিয়ে। এই ধারাবাহিকের নায়ক রাজা গোস্বামীর প্রেমে পড়েন তিনি। ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন অভিনেতার সাথে। তারপর ‘সাত ভাই চম্পা’, ‘ফাগুন বউ’, ‘ভানুমতির খেল’-এর মতো গুরুত্বপূর্ণ ধারাবাহিকে অভিনয় করেন। ২০২১ সালের এপ্রিল মাসে জন্ম হয়, তাদের ছেলে কেশবের।

actress madhubani anounced to start her new vlog journey

আর তারপর থেকেই প্রায় বেশ কয়েকবছর অভিনয় দুনিয়া থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তিনি আবারও ফিরছেন অভিনয় দুনিয়াতে। যা নিঃসন্দেহে বেশ আনন্দের খবর। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী, সেখানে মা কালীর বিভিন্ন রূপে তাঁকে দেখা গেছে। হাতে রয়েছে খড়গ, গলায় রয়েছে মুণ্ডের ও জবার মালা, গায়ে রয়েছে সোনার গয়না। কখনো মুখে রয়েছে হাসি, আবার কখনো মুখে রয়েছে রণ চন্ডীর মূর্তি। ক্যাপশনে লিখেছেন, ‘আবার আসছি ফিরে’।

এটা কি মহালয়ার কাস্ট? অনেকেই ভাবছেন। আসলে, তা নয়, সান বাংলার (Sun Bangla) নতুন ধারাবাহিক ‘শ্যামা’য় (Shyama) মা তারার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সেপ্টেম্বর থেকে সান বাংলার পর্দায় এই ধারাবাহিক শুরু হবে। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন, হানি বাফনা এবং টুম্পা। প্রায় চার বছর পর হঠাৎ কেন ফেরার সিদ্ধান্ত? এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘ চার বছরে অনেক সিরিয়ালের জন্য অফার এসেছে, সেগুলো সবই ছিল মুখ্য চরিত্র।

আরও পড়ুনঃ গৌরী-রামপ্রসাদকে টেক্কা দিতে আসছে ‘অরিত্রী’, রইল নতুন ধারাবাহিকের রহস্যময় প্রোমো

ছেলে জন্মাবার পর আমার মনে হয়েছে, ছেলেকে সময় দেওয়া প্রয়োজন। কেশব করোনা পরিস্থিতিতে জন্মেছে তাই বাইরের কাউকে রাখিনি দেখাশোনা করার জন্য। আর এই নতুন সিরিয়ালে কাজ করার জন্য ১৪ ঘণ্টা সময় দিতে হবে না, মাসে ৭-৮ দিন করলেই হবে। তাই কাজে ফিরলাম। এতে কেশবকে সময় দেওয়াও হবে, আবার শ্যুটিংও’। কালী রূপে আমরা দেখে এসেছি পায়েল দে, নবনীতা দাসকে।

এবার এই অভিনেত্রীকে শ্যামা রূপে দর্শকদের কেমন লাগে সেটাই দেখার। মধুবনীর এতদিন অভিনয় থেকে দূরে ছিলেন বটে, কিন্তু তিনি কাজ নিয়ে আর ছেলেকে নিয়ে ব্যস্ত ছিলেন। তাঁর নিজস্ব একটি পার্লার রয়েছে। আবার ব্লগও করেন। অন্যদিকে মধুমিতার স্বামী রাজা গোস্বামী সান বাংলায় ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অভিনয় করছেন। তাঁকে দেখা যাচ্ছে মুখ্য ভূমিকায় নবনীতা দাসের সাথে জুটি বেঁধেছেন।

× close ad