ময়ূরীর সব চাল ব্যর্থ! মেঘের বিপদে ছুটে গেল সৌরনীল

জি বাংলার (Zee Bangla) চর্চিত সিরিয়াল গুলির একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই ধারাবাহিকের নায়ককে দর্শক মোটেও পছন্দ করতে পারছেননা বর্তমানে। ধারাবাহিকের গল্প মূলত

Nandini

in icche putul serial souronil run for save megh

জি বাংলার (Zee Bangla) চর্চিত সিরিয়াল গুলির একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই ধারাবাহিকের নায়ককে দর্শক মোটেও পছন্দ করতে পারছেননা বর্তমানে। ধারাবাহিকের গল্প মূলত তিনটি চরিত্রকে কেন্দ্র করে। মেঘ, নীল ও ময়ূরী। মেঘ ও নীল একে অপরকে ভালোবাসে তবে তাদের মাঝে সমস্যার পাহাড় তৈরী করতে ব্যস্ত সর্বদা ময়ূরী। কারণ সেও যে নীলকে ভালোবাসে।

আর তাই বোনের বিয়ে হয়ে যাওয়া সত্ত্বেও তার শ্বশুরবাড়িতে নিজের জায়গাটা বেশ পরিষ্কার রেখেছে ময়ূরী। এই ধারাবাহিকটি শুরু থেকেই বেশ চর্চিত হয়ে আসছে সোশ্যাল মিডিয়ায়। কারণ শুধু নীল নয় সবকটা চরিত্রই একদম অন্যধরণের। বিশেষ করে মেঘ (Megh) আর ময়ূরীর (Mayuri) মা। তাদের মা একমাত্র ময়ুরীকেই মনপ্রাণ ঢেলে আগলে যান, ভালোবাসেন। মেঘের প্রতি তার ব্যবহার সর্বদা সৎ মায়ের মত।

in icche putul serial souronil drop megh her home safely

অন্যদিকে আবার সৌরনীলের মায়ের পছন্দ ময়ূরী, তাই মেঘকে ছেলের বউ হিসাবে তিনি কখনই মানতে পারেননি। অন্যান্য শ্বাশুড়ীদের মত তিনি মেঘকে বিপদে ফেলতে সবসময় তৎপর হয়ত নন, কিন্তু মেঘকে তিনি একবিন্দু বিশ্বাস করেননা। আর নিজের মানুষ চেনার দোহাই দিয়ে মেঘকে অপমান করা তার কাছে নিত্যদিনের রুটিনের মত।

সম্প্রতি, এই ধারাবাহিকে ময়ূরী আর রূপের মিলিত ষড়যন্ত্রের জেরে মেঘ আর সৌরনীল (Souryaneel) এর সম্পর্ক খাদের ধরে পৌঁছেছে। সৌরনীল মুখে মেঘকে ভালোবাসার কথা বললেও কষ্ট পেলেও সে মেঘকে বিশ্বাস করতে পারেনা। যেকোনো সূক্ষ কারণে তার বিশ্বাস টলে যায় মেঘের প্রতি। আর সেইরকমই এক ঘটনা ও পরিস্থিতির শিকার হয়ে আজ মেঘ আর নীলের সম্পর্ক শেষ হতে চলেছে।

আরও পড়ুনঃ গিনির বিয়ের আসরে হাজির রূপের প্রেমিকা! দুর্ধর্ষ চমক ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে

in icche putul serial souronil run for save megh in denger

আর ময়ূরী সেই সুযোগে নীলের জীবনে নিজের জায়গা তৈরী করতে ব্যস্ত। এইসবের মাঝে মেঘকে প্রতিদিনের ন্যায় ফলো করতে গিয়ে নীল দেখে মেঘ বিপদে পড়েছে। আর সে কোনো কিছু না ভেবেই ঝাঁপিয়ে পরে তাকে বাঁচাতে। আর শুধু যে মেঘকে গুন্ডাদের হাত থেকে বাঁচায় তাই নয় নীল মেঘকে বাড়ি অবধি পৌঁছেও দেয়। কিন্তু এই ঘটনা ময়ূরীর মনে নতুন করে নীলকে হারিয়ে ফেলার ভয় আর প্রতিহিংসার আগুন জ্বালিয়ে তোলে। এবার দেখার ময়ূরী কি করে?

× close ad