নতুন ধারাবাহিকের জল্পনার মাঝেই ছাড়লেন ‘ঘরে ঘরে জি বাংলা’! কবে ফিরছেন ইন্দ্রানী হালদার?

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। যিনি সকলের কাছে পরিচিত ‘মামণি দি’ নামে। সেই মানুষটিকে পর্দায় আর দেখা যাচ্ছে না। শুধু পর্দায়

Saranna

when indrani haldar come back on new serial

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। যিনি সকলের কাছে পরিচিত ‘মামণি দি’ নামে। সেই মানুষটিকে পর্দায় আর দেখা যাচ্ছে না। শুধু পর্দায় নয়, কোনো অনুষ্ঠানেই দেখা যাচ্ছে না। জি বাংলার (Zee Bangla) রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla)র প্রচার হয়েছিল যে মানুষটিকে দিয়ে, সেই মানুষটি নেই, কিন্তু তাঁর করা প্রচারিত অনুষ্ঠান সকলের ঘরে ঘরে। কিন্তু তিনি নেই কেন? গত সপ্তাহে ধুমধাম করে ‘আর্টিস্ট ফোরাম’-এর ২৫ বছর পূর্তি সেলিব্রেট হয়েছে।

সেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ার তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী, কিন্তু সেখানে উপস্থিত ছিলেন না ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। আবার ‘ঘরে ঘরে জি বাংলার প্রচারে তাঁকে দেখা গিয়েছিল, কিন্তু পুরো গেম শোয়ে দেখা যায়নি। শোনা গিয়েছিল মনোমালিন্য হয়েছিল। সত্যিই কি মনোমালিন্য হয়েছে? তিনি কোথায়? সত্যিই ইন্ডাস্ট্রি ছেড়ে পালিয়ে গেলেন?

4 actress who acting in same time into two different role indrani halder in seema rekkha as seema and rekha

ভক্তদের মনে এইসব প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠছে। এই প্রশ্নের উত্তর দিয়েছেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। কাজের জন্য তিনি এখন রাজস্থানে রয়েছেন। কি কাজ? তা খোলসা করে বলেননি। তবে খুব শীঘ্রই তিনি ফিরবেন পর্দায়। গল্প পছন্দ হলেই ফিরবেন। তাঁর কাছে অনেক গুলো কাজের অফার এসেছে। সেগুলো নিয়েই কথাবার্তা চলছে, যে কোনো একটা গল্প পছন্দ হলে খুব শীঘ্রই দেখা যাবে তাঁকে।

মন দিয়ে ছোটো পর্দায় কাজ করবেন, বড় পর্দায় এখন কাজ করবেন না। প্রসঙ্গত, ‘গোয়েন্দা গিন্নী’, ‘সীমারেখা’, ‘শ্রীময়ী’ এইসব জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। যা আজও দর্শকদের মনে বিচরণ করছে। এখনও তাঁর অভিনয় দর্শকরা ভুলতে পারেননি। ‘শ্রীময়ী’ ধারাবাহিক শেষ হয়েছে দু বছর কেটে গেছে , এর মাঝে দু একটা অনুষ্ঠানে দেখা গেছে।

আরও পড়ুনঃ ​মাচার টাকায় গাড়ি-বাড়ি, মুখে বলতেই লজ্জা, নবাগত তারকাদের কটাক্ষ ইন্দ্রানী হালদারের!

when indrani haldar come back on serial

তারপর আর দেখা যায়নি। তবে মাঝে একবার শোনা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায় আর ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) আসছেন এক সাথে। কিন্তু সময়ের সাথে সাথে সেই গুঞ্জন হারিয়ে গেছে। এবার আবারও শোনা যাচ্ছে ইন্দ্রাণী ফিরবেন, তবে সাথে কে থাকছে তা জানাননি, তবে ফিরছেন খুব শীঘ্রই। আসতে চলেছে বিরাট চমক।

× close ad