বিয়ের আসরে কিডন্যাপ কনে! হাটকে গল্প নিয়ে ‘ফড়িং’ আসছে ‘মিলি’ হয়ে, রইল ধামাকা প্রোমো

জি বাংলায় (Zee Bangla) আবারও নতুন সিরিয়ালের আগমন। ইতিমধ্যে স্টার জলসায় দুটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছিল। যার একটির সময়ও নির্ধারণ হয়ে গেছে তবে একটা

Nandini

zee bangla upcoming serial mili's surprising promo come out

জি বাংলায় (Zee Bangla) আবারও নতুন সিরিয়ালের আগমন। ইতিমধ্যে স্টার জলসায় দুটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছিল। যার একটির সময়ও নির্ধারণ হয়ে গেছে তবে একটা ধারাবাহিকের দিনক্ষণ এখনও স্থির হয়নি। আর তার মাঝেই জি বাংলা করল ধামাকা। একেবারে নতুন সিরিয়ালের প্রোমো হাজির করেছে। আসছে ‘মিলি'(Mili), কিছুদিন আগেই এই আসন্ন সিরিয়ালের গুঞ্জন শোনা গিয়েছিল সোশ্যাল মাধ্যমে।

তবে এবার তা গুঞ্জন পেরিয়ে বাস্তবে পরিণত হয়েছে। অভিনেত্রী খেয়ালি মন্ডল (Kheyali Mondal), অভিনেতা অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal) আর আরেক অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে (Dhrubajyoti Sarkar) দেখা গেছে প্রোমোতে। অভিনেতা ধ্রুবজ্যোতি আবারও পার্শ্ব চরিত্রে অভিনয় করতে চলেছেন। মিঠাইয়ের পর এই ধারাবাহিকে তিনি অনুরাগীদের জন্য নতুন কি ম্যাজিক তৈরী করেন তা দেখতে দর্শক বেশ আগ্রহী।

zee bangla upcoming serial mili's promo come

প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে অভিনেত্রী খেয়ালি, এই ধারাবাহিকে যার চরিত্রের নাম মিলি তার সাথে অভিনেতা ধ্রুৱজ্যোতি, যার চরিত্রের নাম রাহুল তাদের বিয়ে। বিয়ের দিন ছাদনাতলায় মুখোমুখি বর কনে। কিন্তু শুভদৃষ্টির আগেই গুলি ছুটল, আর যে যার মত প্রাণ বাঁচিয়ে দৌড়ে পালিয়ে গেল। এমনকি কনেকে মণ্ডপে একা ফেলে বরও পালিয়ে যায়।

তখন যে গুলি চালিয়েছিল অর্থাৎ সূর্য, এই চরিত্রে অভিনয় করবেন অভিনেতা অনুভব। সূর্য মিলির সামনে এসে তার দিকে বন্দুক তাক করতেই মিলি জ্ঞান হারায়। সূর্য তার ক্ষতি না করে তাকে নিয়ে বিয়ের আসর থেকে চলে আসে। মিলির জ্ঞান ফিরলে সে সূর্যর উপর চটে যায় তাকে বলে ‘কি চান আপনি, এটা কোথায় এনেছেন আমাকে।’ কিন্তু সূর্য কোনো কথা বলেনা।

আরও পড়ুনঃ জলসার ‘ফড়িং’ এবার জি বাংলায়! নতুন সিরিয়ালে ফিরছেন খেয়ালি, সঙ্গী এই অভিনেতা

zee bangla upcoming serial mili's promo out

সে শুধু মিষ্টির প্লেটটা মিলির হাতে ধরিয়ে দিয়ে খেয়ে নিতে বলে। মিলি নিজের ভালোবাসা হারানোর দুঃখ প্রকাশ করলে সূর্য তাকে জানায়, সে পরে বুঝতে পারবে যে কতবড় সর্বনাশের হাত থেকে বেঁচেছে। কিন্তু মিলি বোঝেনা কিছুই। সে তখন কিডন্যাপারকে তার পরিচয় জানতে চাইলে সে বলে তার নাম সূর্য। আবারও এক অন্যরকম গল্প নিয়ে হাজির হচ্ছে জি বাংলা। যদিও সময়ই বলবে এই গল্পের জোর কতটা।

× close ad