পর্দায় জুটেছে অযোগ্য স্বামীর তকমা! বাস্তবে কেমন? প্রকাশ্যে পরাগের বাস্তব স্ত্রীর পরিচয়

ছোটপর্দার চর্চিত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়

Saranna

how was dron mukherjee in real life with his wife

ছোটপর্দার চর্চিত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। এই ধারাবাহিকের নায়িকা মানালী দে (শিমুল) আর নায়ক দ্রোণ মুখোপাধ্যায় (Dron Mukherjee) (পরাগ)। ধারাবাহিকের নায়ক হলেও দর্শকদের কাছে সে ভিলেন হয়েই সমাদৃত। অনেকেই জানেন না অভিনেতা বাস্তবে কেমন। আজ তুলে ধরব অভিনেতার বাস্তব দিকটা।

ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে পরাগ আর শিমুলের মধ্যে কোনো ভালোবাসার টান এখনও গড়ে ওঠেনি। দুজনের মধ্যে যেন বিচ্ছেদ বিচ্ছেদ ভাব। পরাগ সবসময় মায়ের কথাতেই চলে, বৌয়ের প্রতি সোহাগ তার কেবল রাতের বেলা। তার জীবনের আপনজন কেবল তার দিদি, মা আর ভাই। তাই শিমুলের থেকে মা ভাইয়ের কথায় বেশি ভাবে। তাই তো সকলেই তাকে পরিণত করেছে ভিলেনে।

audience told that parag character are more inspire in real life

এরকম অভিনয়ের জন্য দর্শকদের কাছ থেকে বেশ সমালোচনা পেয়েছে। এই অভিনেতা কিন্তু সব সমালোচনা বেশ উপভোগ করছেন। বাস্তবে তিনি বিবাহিত। সেই জীবন আর এই জীবন কেমন? তিনি জানান, ‘অনেকে ভাবছেন আমি হয়ত বাস্তবেও এমন কিন্তু তা নয়, আমি বিবাহিতা। প্রথম দিকে এই ব্যাপারগুলো ওকে প্রভাবিত করত। মন খারাপ হত। ও অতটা গভীরে ভাবত না। তারপর একদিন ওকে ভালো করে বোঝালাম। এখন সব স্বাভাবিক’।

তবে বেশিদিন আর তিক্ততা থাকবেনা। খুব শীঘ্রই শিমুলের সঙ্গী হয়ে উঠবে পরাগ। পর্দায় যতই একে অপরের বিরুদ্ধে যাক, পর্দার বাইরে মানালী, রীতা দত্ত চক্রবর্তী সকলেই একে অপরের বন্ধু হয়ে উঠেছে। ধারাবাহিকের কলাকুশলীরা সকলেই বেশ মজার ভাবে সময় কাটান। পর্দায় যতটা গাম্ভীর্য দেখা যায়, পর্দার বাইরে একেবারে অন্যরকম।

আরও পড়ুনঃ উচ্ছেবাবু-ডোডো অতীত, বাংলার নতুন ক্রাশ ‘জিষ্ণু’! রইল ‘ইচ্ছে পুতুল’ অভিনেতার আসল পরিচয়

actor dron mukherjee with his wife

প্রসঙ্গত, দ্রোণ বোলপুরের ছেলে, ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন। পড়াশোনা শেষ করে অভিনয়ে প্রবেশ করেন। আকাশ আট চ্যানেলের ‘পুলিশ ফাইলস’, ‘দীপাবলীর সাতকাহন’, ‘গল্প হলেও সত্যি’, ‘মেয়েদের ব্রতকথা’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন। সম্প্রতি পা রেখেছেন ওয়েব সিরিজে।

× close ad