মিল নয় বিচ্ছেদেই শেষ! মেয়েরা অস্বীকার করতেই মৃত্যুমুখে দীপা, রইল দুর্ধর্ষ প্রোমো

স্টার জলসার (Star Jalsha) বেশ জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। যদিও এই সিরিয়ালের গল্প নিয়ে দর্শকের অনেক অভিযোগ, তবুও সপ্তাহান্তে টিআরপি তালিকায় প্রথম স্থানে

Nandini

anurager chowa serial deepa's life in danger promo come out

স্টার জলসার (Star Jalsha) বেশ জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। যদিও এই সিরিয়ালের গল্প নিয়ে দর্শকের অনেক অভিযোগ, তবুও সপ্তাহান্তে টিআরপি তালিকায় প্রথম স্থানে এই ধারাবাহিককেই দেখা যায়। একের পর এক চমক নিয়ে হাজির হয় উক্ত ধারাবাহিক। সূর্য-দীপার মাঝে ভূলবোঝাবুঝিকে কেন্দ্র করে গল্প এগিয়ে চলেছে। যেখানে কোনো সত্য সামনে আসছেনা, কেবল মিথ্যের আড়ালে জড়িয়ে চলেছে সূর্য আর দীপার সম্পর্ক।

সোনা আর রুপা দুইজনেই দীপার মেয়ে জানার পর সূর্য সোনাকেও বাবার ভালোবাসা বা বাবার পরিচয় দিতে পারবেনা বলে দীপাকে স্পষ্ট জানিয়ে দেয়। তাই দীপা মেয়েদের তাদের বাবার হিংস্র রূপ থেকে দূরে রাখতে নিজের কাছে নিয়ে চলে আসে। কিন্তু তাতেও ক্ষান্ত নয় সূর্য। সে নেশা করে দীপাকে রাস্তায় সকলের সামনে অপমান করে বসে।

anurager chowa serial deepa's life in danger promo come

দীপা আর ধৈর্য ধরবে না। সে ঠিক করে নিয়েছে সোনা-রুপাকে নিয়ে এখন থেকে চলে যাবে সূর্যর চোখের আড়ালে বরাবরের মত যেখানে সূর্য কোনোদিনও তাদের খুঁজে পাবেনা। কিন্তু এই কথা জানতে পেরে সূর্যই কাজটা করে ফেলে। সে সবার থেকে আলাদা হয়ে সোনা-রুপাকে নিয়ে নিরুদ্দেশ হয়ে যায়। তাদের এমন কোথাও সূর্য নিয়ে যাচ্ছে যেখানে দীপা কোনোদিনও তাদের হদিস পাবেনা।

সম্প্রতি, ধারাবাহিকের একটি চমকে দেওয়া প্রোমো সামনে এসেছে। এই প্রোমো দেখে দর্শক হতভম্ব, যেখানে দর্শক এতদিন সূর্য আর দীপার মিল আশা করছিল সেখানে আজ চিরতরে তারা আলাদা হতে চলেছে। দীপা লরির ধাক্কায় প্রাণ হারাতে বসেছে। আর এই টানটান উত্তেজনা ভরা পর্ব নিয়ে অনুরাগের ছোঁয়া হাজির হবে আগামী রবিবার, পুরো এক ঘন্টার এপিসোড নিয়ে। প্রোমোতে দেখা যাচ্ছে দীপা ঠিক খোঁজ করতে করতে সোনা-রুপাকে পেয়ে যায়।

আরও পড়ুনঃ সূর্যর হাতে মার খেয়ে প্রেম হাওয়া, ব্যাগ গুছিয়ে চলে গেল মিশকা! দুর্ধর্ষ মোড় ‘অনুরাগের ছোঁয়া’য়

কিন্তু তাদের কাছে গেলে তারা মা কে চিনতে অস্বীকার করে। আসলে তাদের মনে ভয় ঢুকেছে সূর্যর, যদি তাদের বাবা মা কে দেখে নিজের ক্ষতি করে ফেলে? তাই তারা মাকে চিনতে অস্বীকার করে সরাসরি। দীপা মেয়েদের কাছে এমনটা আশা করেনি। সে ভীষণ কষ্ট পায় মেয়েদের এই প্রত্যাখ্যানে। উদ্ভ্রান্তের মত রাস্তা দিয়ে আনমনে হেঁটে যেতে যেতে এক লরির ধাক্কায় ছিটকে পরে দীপা। দীপা সত্যি মারা যাবে কিনা তা সময়ের সাথেই জানা যাবে।

× close ad