মিষ্টি শাসনে শিমুলকে বাড়ি ফিরিয়ে নিয়ে গেল শাশুড়ি, এভাবেই বদলাচ্ছে সম্পর্কের সমীকরণ?

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি, শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিক। এই ধারাবাহিকে মূলত ৫ নারীর বন্ধুত্বের গল্প

Nandini

kar kache koi moner kotha serial shimul in law order her to come back softly

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি, শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিক। এই ধারাবাহিকে মূলত ৫ নারীর বন্ধুত্বের গল্প দেখা যাবে। যারা একই পাড়ায় থাকে। তাদের প্রত্যেকের জীবনেরও আলাদা আলাদা গল্প রয়েছে। সেই নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিক। এখানে মুখ্য চরিত্র শিমুল। যে বিয়ে হয়ে শ্বশুর বাড়িতে যেন এক ভীষণ অন্যরকম জগতে এসে পড়েছে।

যেখানে তার সবেতেই মানা। খেতে, শুতে, বসতে, কাজ করতে, নিজের ভালোলাগার কিছুকে প্রাধান্য দিলেও তার শাশুড়ির তাতে ভারী অমত। এমনকি শিমুল(Shimul)কে রান্নাঘর পর্যন্ত ছাড়তে চাননা তিনি। তারপরেও সব কিছু শিমুল মুখ বুঝে সবকাজ করে দিলেও তার উপর অত্যাচারের মাত্রা কমেনা তার শাশুড়বাড়ির। তাই বাধ্য হয়ে বাড়ি ছেড়েছিল শিমুল।

kar kache koi moner kotha serial shimul in law order her to come back home softly

অন্যায় মুখ বুঝে সহ্য না করে সংসার ছেড়ে নিজের পায়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় সে। তবে এভাবে শিমুল চলে যাওয়াতে পাড়ার বউরা যারা শিমুলকে নিজেদের ছোট বোনের মত দেখে তারা রুখে দাঁড়ায়। একটা মেয়ে সামান্য নিজের শখ পূরণ করতে চেয়ে শ্বশুরবাড়ি ছাড়া হয়েছে। আর শ্বশুরবাড়ির লোক তার বর সব দশ তার ঘাড়ে চাপিয়ে দিয়ে দিব্যি নিজেদের কাজ করে যাচ্ছিল।

সকলে যখন শিমুলের শ্বশুরবাড়ির লোকেদের চেপে ধরে, তাদের হাড়ে হাড়ে বুঝিয়ে দেয় তারা ভুল করেছে। তখন শিমুলের শাশুড়ি ছুটে যান সকলকে সাথে করে বৌমাকে ফিরিয়ে আনতে। বেশিরভাগটাই ছিল ভয়। তবে শিমুলের শাশুড়ির বৌমাকে বলা কিছু কথা সকলকে একবার হলেও ভাবতে বাধ্য করবে সবটা সে মন থেকে চায়নি বা করেনি। নিজের জেদ আর না পাওয়ার কষ্ট অন্যকাউকে দিয়ে মেটাতে চেয়েছিল তাবলে ছেলের সংসার ভাঙা তার উদ্দেশ্য ছিলনা।

আরও পড়ুনঃ জব্দ শাশুড়ি! নিয়মের বেড়া ভেঙে নতুন অধ্যায় ‘শিমুলে’র জীবনে, রইল দুর্ধর্ষ প্রোমো

kar kache koi moner kotha serial shimul return home

শিমুল তার শাশুড়ির কথা বোঝে। তার শাশুড়ি তাকে মিষ্টি শাসনের সুরে বলেন, ‘যদি তুমি আর একবারও যাবোনা কথাটা বলেছ তাহলে তোমার ঠ্যাং দুটো ভেঙে তোমার মায়ের হাতে দিয়ে, তোমাকে পাঁজাকোলা করে বাড়ি নিয়ে যাবো’। এছাড়াও তিনি আরও বলেন, ‘তিনি শিমুলকে পেয়ে একটা মন খুলে কথা বলার লোক পেয়েছিলেন’। শিমুলের অভিমান কমে। সে বোঝে শাশুড়ি সত্যি চান তাকে ফেরত নিয়ে যেতে। আর শিমুলের শাশুড়ির এই কথা গুলো দর্শক মনেও কিছুটা আনন্দ জুগিয়েছে।

× close ad