পঞ্চমী বিতর্ক অতীত, এই নায়িকার সঙ্গে আরও একবার ছোটপর্দায় ফিরছেন ‘কিঞ্জল’ রাজদীপ!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ (Ponchomi)। পাঁচ বছর পর এই ধারাবাহিক দিয়েই ছোটো পর্দায় ফিরেছিলেন জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। পঞ্চমী শেষ

Saranna

rajdeep gupta coming on new serial with this actress

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ (Ponchomi)। পাঁচ বছর পর এই ধারাবাহিক দিয়েই ছোটো পর্দায় ফিরেছিলেন জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। পঞ্চমী শেষ হওয়ার দু মাস আগেই ধারাবাহিক থেকে বিদায় নেন রাজদীপ। বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। সেই বিতর্ককে দূরে সরিয়ে দিয়ে আবারও ফিরছেন পর্দায়। বড় নয় ছোটো পর্দাতেই মজলেন।

কান পাতলে শোনা যাচ্ছে, সান বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। আর তাঁর সাথে থাকছেন জ্যাসমিন রায় (Jesmin Roy)। বর্তমানে জি বা স্টার এই দুইয়ের পাশাপাশি জায়গা করে নিচ্ছে জনপ্রিয় এই চ্যানেল সান বাংলা। এখানেও জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন। বেশ জনপ্রিয়তা পাচ্ছে সেইসব ধারাবাহিক গুলো। এই তো কয়েকদিন আগে অভিনেত্রী রুকমা রায় এই চ্যানেলে জায়গা করে নিয়েছেন।

netizen cofused about ponchomi's new postar

এবার রাজদীপ গুপ্তও জায়গা করতে চলেছেন। তবে সূত্রের খবর, এটি একটি প্রেমের উপাখ্যান। দুজনে লিড রোলে থাকলেও, দুজনকে দেখা যাবেনা একে অপরের বিপরীতে। রাজদীপের বিপরীতে কে থাকছে, আর জ্যাসমিনের বিপরীতেই বা কে থাকছে তা এখনো অবধি জানা যায়নি। অনেক অভিনেতা অভিনেত্রীর নাম শোনা যাচ্ছে। সবকিছু এখনো ঠিকঠাক হয়নি বলেই চ্যানেল কর্তৃপক্ষ এই বিষয়ে কোনো মন্তব্য করছেন না।

আগামী মাসে হবে এই ধারাবাহিকের লুক সেট ও প্রোমো স্যুট। তখনই হয়ত সব জানা যাবে। উল্লেখ্য, রাজদীপ গুপ্ত কেন পঞ্চমী ছেড়েছিলেন তার উত্তর দিয়েছিলেন তিনি। তবে অনেক গুঞ্জন শোনা গিয়েছিল, রাজদীপের মা মারা যায় কয়েক মাস আগে, তাই ডিপ্রেসড ছিলেন, সে কারণেই নাকি ধারাবাহিক ছেড়েছেন। আসলে তা নয়।

rajdeep gupta coming on new serial with jesmin roy

কোনো ব্যক্তিগত কারণে তিনি ছাড়েননি ধারাবাহিক। ‘ধারাবাহিকে আমার চরিত্র মাঝপথে মারা গিয়েছে তাই আমার যাত্রা শেষ হয়েছে’। অন্যদিকে জ্যাসমিন সবে শেষ করেছেন স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক। সান বাংলাতে জ্যাসমিনকে অভিনয় করতে দেখা গেছে, ‘আমার সোনা চাঁদের কোনা’ তে। ওই ধারাবাহিকের পর আবার নতুন ধারাবাহিকে কেমন ভাবে ফেরেন তার অপেক্ষায় রয়েছেন সকলে।

× close ad