‘প্রধানে’র শুটিংয়ের মাঝেই নতুন জটিলতা, মুখ খুললেন অভিনেতা অম্বরীশ

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটা খবর ছড়িয়ে পড়েছিল, টলিপাড়ার (Tollywood) দেব (Dev) নাকি এমন অসুস্থ হয়ে পড়েছে যে শ্যুটিং বন্ধ রাখতে হয়েছে। আসলে অভিনেতা নিজেই

Saranna

actor ambarish bhattacharjya openup about dev's health

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটা খবর ছড়িয়ে পড়েছিল, টলিপাড়ার (Tollywood) দেব (Dev) নাকি এমন অসুস্থ হয়ে পড়েছে যে শ্যুটিং বন্ধ রাখতে হয়েছে। আসলে অভিনেতা নিজেই জানিয়েছিলেন ‘ প্রথম দিনের শ্যুটিং আমি জ্বরে কাবু’। এই জ্বর শুনে অনেকেই ভেবেছেন তাঁর ডেঙ্গু হয়েছে। সত্যিই কি দেবের ডেঙ্গু হয়েছে? নাকি এটা শুধুমাত্র একটা ভুয়ো কথা? আসল সত্যিটা জানালেন সহ অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharjya)

শুরু হয়ে গিয়েছে দেবের নতুন ছবি ‘প্রধান’ (Pradhan) এর শ্যুটিং। এই ছবিতে দেব ছাড়াও থাকছেন, সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu),সোহম, পরাণ বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। গত বুধবার এই ছবির অধিকাংশ টিম পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে। শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই দেবের জ্বর। জ্বর অবস্থাতেই পুরো শ্যুটিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন অভিনেতা। এই জ্বরের কথা শুনেই অধিকাংশ লোকজন ভেবেছেন ডেঙ্গু।

ambarish bhattacharya

কিন্তু আদৌও তা নয়। এই ডুয়ো খবরে ক্ষুব্ধ হয়ে অম্বরীশ ভট্টাচার্য জানান ‘প্রথম দিনে দেবের জ্বর ছিল, কিন্তু দ্বিতীয় দিনে একেবারে সুস্থ হয়ে যায়। রক্ত পরীক্ষা হয়েছে, ওষুধ খেয়েছে, এখন ঠিক আছে। একটা কথা শুনতে পাচ্ছি, চারিদিকে আলোচনা হচ্ছে দেব নাকি খুব অসুস্থ। এটা একেবারেই ভুল। দেব এখন খুব ভালো আছে। আমরা বেশ ভালোভাবেই শ্যুটিং করছি।

মিথ্যে কথা রটানো বন্ধ করা উচিত’। অন্যদিকে সৌমিতৃষাও জানিয়েছেন, দেবের ডেঙ্গু হয়নি। যেদিন তারা উত্তরবঙ্গে পৌঁছায় তার আগে থেকেই জ্বর ছিল। জ্বর অবস্থায় দেবের সারা শরীর ব্যাথা ছিল জ্বর গায়েই কাজ করেছেন। তার জন্য শ্যুটিং বাতিল হয়নি। কাজের প্রতি দেবের এই নিষ্ঠা সৌমিতৃষাকে মুগ্ধ করেছে।

আরও পড়ুনঃ ১৭ বছরের কেরিয়ারে ইতি! অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অম্বরীশ ভট্টাচার্য

shreya ghoshal dev rituparna and many more celebrities getting banga bhushan award2

উল্লেখ্য , দেব আর সৌমিতৃষা এটা একটা আনকোরা জুটি। এই জুটির রসায়ন দেখতে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। দেবকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়। ছবিতে তাঁর নাম দীপক প্রধান। নিজের নামেই রেখেছেন চরিত্রের নাম শুধু বদলেছেন পদবীটা। বড়দিনেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

× close ad