সূর্যর জেদে মা হারালো সোনা-রুপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র চমকে দেওয়া মোড় ঘোরানো পর্ব

কতদিন আর থাকবে মান-অভিমান? একদিন তো ঠিক হতেই হবে, সবার তো সময় একরকম যায়না, ঠিক তেমনই স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)র দীপা-সূর্যর

Nandini

anurager chowa serial for surja deepa in serious danger

কতদিন আর থাকবে মান-অভিমান? একদিন তো ঠিক হতেই হবে, সবার তো সময় একরকম যায়না, ঠিক তেমনই স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)র দীপা-সূর্যর জীবন। তাদের জীবনে ভুলবোঝাবুঝি আজ তাদের একে অপরের শত্রু করে তুলেছে রীতিমত। তবে দীপা বা সূর্য কেউ কারুর ক্ষতি করতে পারবেনা কখনও। ঘৃনাটা শুধু কমাতে পারছেনা তারা।

ধারাবাহিকে দেখা গেছে দীপা আবারও অসহায় হয়ে উঠেছে। একদিকে স্বামী নেই, অন্যদিকে নেই সন্তানরাও। সূর্য দীপাকে স্ত্রী হিসেবে অস্বীকার করেছে। সেই কষ্ট এখনো মেটেনি। এখনো সূর্য দীপাকে ভুল বুঝেই চলেছে। দীপা ভালো করলেও ভাবে দীপা ভুল করছে। আবারও চলে এসেছে নতুন ঝড়। দীপার কাছ থেকে সোনা রূপাকে আলাদা করে নিয়ে যায় সূর্য।

anurager chowa serial sona rupa concern for her mother

দীপা পাগলের মত খুঁজে বেড়াচ্ছে নিজের মেয়েদের। অবশেষে যখন মেয়েদের খোঁজ পেল তখন সে সব বাধা-বিপত্তিকে সরিয়ে পৌঁছে গেল তাদের কাছে। কিন্তু সেই মেয়েরাই বাবার কথা চিন্তা করে ভয়ে মাকে চিনতে অস্বীকার করল। দীপার যেন পায়ের তলা থেকে মাটি সরে গেল। এমনটা হবে কল্পনা করতে পারেনি।

সেই দুঃখে দীপা ভাবে আমার মেয়েরা অনেক বড় হয়ে গেছে, তাদের আর মাকে দরকার নেই। সেটা ভাবতে ভাবতেই অ্যাক্সিডেন্ট হয় দীপার। তড়িঘড়ি করে সকলে তাকে হাসপাতালে নিয়ে যায়। ভাগ্যচক্রে দীপা যেখানে ভর্তি হয়, সেখানের ডাক্তার সূর্য। দীপার অবস্থা খুবই খারাপ। অনেকটা রক্ত বেরিয়ে গেছে শরীর থেকে।

আরও পড়ুনঃ মিল নয় বিচ্ছেদেই শেষ! মেয়েরা অস্বীকার করতেই মৃত্যুমুখে দীপা, রইল দুর্ধর্ষ প্রোমো

সূর্য সিস্টারের কাছ থেকে আর তার মেয়েদের কাছ থেকে দীপার ব্যাপারে জানতে পারে। একমুহূর্ত সময় নষ্ট না করেই ছুটে  যায় হাসপাতালে। কিন্তু সূর্য কিছু করতে পারেনা কারণ দীপার অবস্থা খুব খারাপ হয়ে যায় ধীরে ধীরে আর সে রেসপন্স করা বন্ধ করে দেয়। নিস্তেজ হয়ে যায় দীপার শরীরটা। তবে নায়িকা ছাড়া সিরিয়াল চলে কি করে? তাই আচমকাই আবার দীপা চিকিৎসায় সাড়া দিতে শুরু করে আর সূর্য স্বস্থির নিঃশ্বাস ফেলে জানায় দীপা ঠিক আছে।

× close ad