‘মিলি’ আসতেই কপাল পুড়ল জি বাংলার এই ধারাবাহিকের, ক্ষুব্ধ অনুরাগীরা

চ্যানেল কর্তৃপক্ষের তাড়া নাকি ধারাবাহিক নির্মাতাদের তাড়া তা বোঝা যাচ্ছে না। কখনো দেখা যাচ্ছে একের পর এক ধারাবাহিক হু হু করে ঢুকছে, আর তার পাশাপাশি

Nandini

zee bangla upcoming mili serial can replaced mukut serial

চ্যানেল কর্তৃপক্ষের তাড়া নাকি ধারাবাহিক নির্মাতাদের তাড়া তা বোঝা যাচ্ছে না। কখনো দেখা যাচ্ছে একের পর এক ধারাবাহিক হু হু করে ঢুকছে, আর তার পাশাপাশি নতুন পুরোনো যেকোনো ধারাবাহিক বিদায় নিচ্ছে। একটা ধারাবাহিক ভালো করে জমজমাট হতে না হতেই শুরু হয়ে যায় আরও একটা নতুন ধারাবাহিকের প্রোমোর আগমন। প্রতিটি চ্যানেলেই ঘটছে এরকম কান্ড কারখানা। যেমন জি বাংলায় (Zee Bangla) আসছে ‘মিলি’ (Mili)

ইতিমধ্যেই জি বাংলায় দেখা গেছে একটি নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। এই ‘মিলি’ (Mili) ধারাবাহিকে দেখা যাবে ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী খেয়ালি মণ্ডল (Kheyali Mondal) আর অনুভব কাঞ্জিলালের (Anubhav Kanjilal) যুগলবন্দি। প্রোমো দেখে বেশ ভালোই লেগেছে দর্শকদের। শুধু এই দুই অভিনেতাই নন থাকবেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারও। প্রোমোতে একটা রহস্যময় ব্যাপার রয়েছে। সেই রহস্যের জট খুলবে ধারাবাহিক চলার সাথে সাথে।

zee bangla upcoming serial mili's promo come out

প্রোমো এসে গেলেও প্রকাশিত হয়নি সম্প্রচারের সময় ও দিনক্ষণ। আর তাই সকল দর্শকরাই ভাবছেন কার পরিবর্তে আসবে এই ধারাবাহিক? কারণ সব ধারাবাহিকই তো প্রায় নতুন। আর যেগুলো পুরানো সেগুলোর টিআরপি নম্বরও বেশ ভালো। টিআরপি নম্বর ভালো যেহেতু পুরানোদের বাদ দেওয়ার সম্ভাবনা কম।

কিন্তু যাদের টিআরপি নম্বর ভালো নয়, তাদের হয়ত বাদ দেওয়া হতে পারে সে নতুন হোক বা পুরাতন। সত্যিই এরকম কিছু ঘটতে চলেছে! দীর্ঘ ৬ মাস পর শেষ হচ্ছে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক মুকুট। শ্রাবণী ভুঁইয়া অভিনীত এই ধারাবাহিক দর্শকমনে জায়গা করে নিলেও জায়গা করতে পারেনি টিআরপি তালিকায়। তাই শেষ হবে ‘মুকুট’ (Mukut) ধারাবাহিকটি।

আরও পড়ুনঃ ‘মিলি’ ধারাবাহিকের ‘সূর্য’ বাস্তবে কে জানেন? রইল অভিনেতার আসল পরিচয়

mukut serial should be copy of jagaddhatri serial told netizen

এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এই মাসেই শেষ হয়ে যাচ্ছে মুকুট ধারাবাহিক। ১০০% কনফর্ম নিউজ। লাস্ট টেলিকাস্ট কবে হবে তা জানা যায়নি’। এইরকম গুঞ্জন ২ মাস আগে থেকেই শোনা যাচ্ছিল শেষ হয়ে যাবে মুকুট ধারাবাহিক। এই গুঞ্জনে এখনো শিলমোহর পড়েনি। অফিসিয়ালি কিছু ঘোষণা হয়নি। তাই সঠিক কি হতে চলেছে তা জানা যায়নি। এখন দেখা যাক কি হয়।

× close ad