অবশেষে অপেক্ষার অবসান, সোনা-রুপা নিজের মেয়ে জানতে পেরে চরম পদক্ষেপ নিল সূর্য! রইল প্রোমো

সকলের পছন্দের একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। গল্প একইরকম ভাবে চললেও গল্পের নতুন নতুন মোড় দর্শককে এই ধারাবাহিকের প্রতি

Saranna

anurager chowa serial surja finally know sona and rupa his own daughters

সকলের পছন্দের একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। গল্প একইরকম ভাবে চললেও গল্পের নতুন নতুন মোড় দর্শককে এই ধারাবাহিকের প্রতি আকর্ষণ করে। কবে সূর্য সত্যি জানতে পারবে? আর কবে আবার দীপার সাথে তার মিল হবে সেই দৃশ্য দেখার জন্য দর্শক প্রতীক্ষায় আছেন বহুদিন। তবে ভুল বোঝাবুঝি মেটার বদলে বেড়েই চলেছে ক্রমশ। তাই একটানা বেঙ্গল টপারের স্থানে টান পড়ছে বৈকি।

সূর্যর পর দীপার সম্বল তাদের দুই মেয়ে সোনা এবং রূপা। কিন্তু এই দুই মেয়ে অস্বীকার করায় দীপা ভেঙে পড়ে। সে ভাবতে পারেনি কখনো তার দুই প্রাণ তাকে অস্বীকার করবে। রাস্তায় ভাবতে ভাবতে যেতে যেতে অ্যাক্সিডেন্ট হয় দীপার। সূর্যর তত্তাবধানে দীপা রয়েছে। দীপাকে রক্ত দিয়ে সূর্য প্রাণ ফেরায়। এখন দীপার জ্ঞান ফিরেছে। এবার কি একটু নরম হবে সূর্য? সাম্প্রতিক প্রোমো সেটাই বলছে।

anurager chowa serial surja finally know sona and rupa's real identity

প্রোমোতে দেখা যাচ্ছে, ডিএনএ টেস্ট করে সূর্য জেনে যায় সোনা আর রূপা তারই সন্তান। তারপর সে ভাবে ‘কবীর নয়, আমিই তাহলে সোনা-রূপার আসল বাবা’। সূর্য সত্যিটা জানার পর দীপার কাছে ছুটে যায়, দীপাকে বলে, ‘সোনা- রূপা আমারই সন্তান আমি ওদের আসল বাবা’। দীপার হাত ধরে বলে, ‘কত অপমান করেছি আমি তোমায়, আমায় ক্ষমা করবে। বলোনা করবে আমায় ক্ষমা?’।

এই প্রোমো দেখে তো খুব খুশি অনুরাগীরা। এতদিন ধরে তো তারা এটাই চেয়ে এসেছিল। মিল হোক সূর্য-দীপার। আর কত তারা দূরে দূরে থাকবে। একে অপরের কষ্ট দেখে অনুরাগীরাও কষ্ট পাচ্ছিলেন। এবার সেই সুখের সময় আসতে চলেছে। দর্শকদের ধৈর্যের অবসান ঘটতে চলেছে।

আরও পড়ুনঃ সূর্যর জেদে মা হারালো সোনা-রুপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র চমকে দেওয়া মোড় ঘোরানো পর্ব

অনুরাগীরা তাই বলছেন, ‘অবশেষে প্রতীক্ষার অবসান। এমনই দেখতে চাইছি আমরা দর্শকরা’। আবার কেউ লিখেছেন, ‘ এমন কিছু দেখার জন্য এতদিন ধৈর্য্য ধরে নাটকটা দেখছি, দর্শক দের ধৈর্যের অবসান হবে। এবার খুব ভালো হবে সিরিয়ালটা তাহলে’। সকলেই অপেক্ষায় রয়েছেন এই পর্বটি দেখার জন্য। তবে আদৌ কি হয় তা মূল পর্বেই বোঝা যাবে।

× close ad