আগুনের পর দাগী আসামীর কবলে সোনা-রুপা, সূর্যর জেদে নতুন বিপদে মেয়েরা!

স্টার জলসার (Star Jalsha) বেশ জনপ্রিয় ও চর্চিত একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিকটি যেমন দর্শকের কাছে প্রিয় তেমনই আবার বিরক্তির কারণ।

Nandini

anurager chowa serial sona and rupa in new danger in serial killar gripe

স্টার জলসার (Star Jalsha) বেশ জনপ্রিয় ও চর্চিত একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। এই ধারাবাহিকটি যেমন দর্শকের কাছে প্রিয় তেমনই আবার বিরক্তির কারণ। গল্পের কোনো গতি নেই , একই ঘটনা দিনের পর দিন চলে যাচ্ছে। তবে প্রত্যেকের অভিনয় আর প্রতিদিনের পর্বের শেষে ছোট্ট টুইস্ট দর্শককে আকর্ষণ করে এই সিরিয়ালের প্রতি বারবার।

যদিও যারা নিয়মিত এই ধারাবাহিকের দর্শক তাদের কথায় এই সিরিয়ালটি ‘কার্তিকা দীপম’ নামক একটি সিরিয়ালের বাংলা রিমেক। যা হুবহু একই রকম গল্প নিয়ে চলছে। সম্প্রতি, একটি নতুন প্রোমো প্রকাশ পেয়েছে এই ধারাবাহিকের যাতে দেখা যাচ্ছে সূর্য এতদিনে অবশেষে জানতে পারছে সোনা আর রুপা কবিরের নয় তারই সন্তান। আর সে দীপার কাছে ছুটে যাচ্ছে ক্ষমা চাইতে। তবে এই প্রোমো দেখে দর্শক এখনও পুরোপুরি আশ্বস্থ নন আদৌ এটাই ঘটবে কিনা ধারাবাহিকে?

anurager chowa serial sona and rupa faces new danger

কারণ এর আগে বহুবার এমন কিছু প্রোমোতে দেখা গেলেও মূল পর্বে তার ঠিক উল্টো প্রতিক্রিয়াই দেখা গেছে। অনেক অনুরাগী দাবি করেছেন ‘কার্তিকা দীপম’ এর গল্প অনুকরণে এই সিরিয়াল চলছে, আর সেখানে এত তাড়াতাড়ি মিল ছিলনা। তাই ‘অনুরাগের ছোঁয়া’য় যদি এই প্রমো অনুযায়ী মিল দেখানো হয় তবে গল্প হয়ত পাল্টানো হয়ে থাকবে। প্রসঙ্গত, ধারাবাহিকের চলতি গল্প অনুযায়ী, দীপা তার মেয়েদের খোঁজ করতে করতে তাদের কাছে পৌঁছে গিয়েছিল।

কিন্তু বাবার কথা ভেবে মেয়েরা মাকে চিনতে অস্বীকার করে। দীপা সেই আঘাত সহ্য করতে পারেনা। সে অন্যমনস্ক ভাবে হাঁটতে গিয়ে ট্রাকে ধাক্কা খায়। তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। সূর্য তাকে বাঁচিয়ে তোলে কিন্তু সে মেয়েদের কিছুতেই ফেরত দেবেনা। তাই দীপার জ্ঞান ফেরার আগেই মেয়েদের নিয়ে অন্যত্র যাবার কথা চিন্তা করতে থাকে।এরই মধ্যে, সেই শহরে এক সিরিয়াল কিলার জেল থেকে ফেরার হয়ে ঘুরে বেড়াচ্ছে এদিক সেদিক।

anurager chowa serial sona and rupa in serial killar gripe

সেখানে রেড এলার্ট জারি করাও আছে। সেই সিরিয়াল কিলার বিনা কারণেই বাচ্চাদের মেরে ফেলে। আর সে বর্তমানে সূর্য যেখানে মেয়েদের নিয়ে আছে সেখানেই মালি সেজে রয়েছে সকলের অজান্তেই। সোনা-রুপা এখন এক অজানা বিপদে ঘিরে আছে। তাদের কি সত্যি কোনো ক্ষতি করতে পারবে সেই কিলার তা জানা যাবে পরবর্তী পর্বে।

× close ad