ভালোবাসা চির ধরাবে বোনেদের সম্পর্কে, এতদিন পর ভিলেন হয়ে ফিরছে ‘তারা’ অমৃতা!

দিদি আর বোনের সম্পর্ক নিয়ে বাংলা বিনোদনের চ্যানেলে গুলিতে এমন অনেক ধারাবাহিক হয়েছে। যেমন টাপুর টুপুর, ইচ্ছে নদী, ইচ্ছে পুতুল। এই গুলো দুই বোনের কাহিনী

Saranna

sandhyatara serial tara entry as a villain

দিদি আর বোনের সম্পর্ক নিয়ে বাংলা বিনোদনের চ্যানেলে গুলিতে এমন অনেক ধারাবাহিক হয়েছে। যেমন টাপুর টুপুর, ইচ্ছে নদী, ইচ্ছে পুতুল। এই গুলো দুই বোনের কাহিনী নিয়ে নিয়ে তৈরি হলেও স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) একেবারেই আলাদা। উপরিউক্ত উদাহরণের ধারাবাহিক গুলোতে দুই বোনের শত্রুতা প্রকাশ পেয়েছে।

কিন্তু সন্ধ্যাতারায় দুই বোনের সুন্দর ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে। এই ভালোবাসা কি থাকবে আজীবন? কি মনে হয়? ধারাবাহিকের বর্তমান কাহিনীনুযায়ী , আকাশের সাথে সন্ধ্যার বিয়ে হলেও সে গেঁয়ো সন্ধ্যাকে মেনে নেয়নি, তার পছন্দ তারাকে। তাই সে ছুটে যায় শহরে। কিন্তু সন্ধ্যা যে হারতে রাজি নয়। সে পিছু নেয় আকাশের।

star jalsha upcoming serial sandhyatara promo

আকাশের গাড়ির ঢিকির পিছনে বসে চলে যায় আকাশের সাথে। এবার কি হবে? নিজের বোনই কি হবে তার সতীন? যে বোন একে অপরের শত্রু নয় বরং একে অপরের প্রাণ সেই দুই বোনের সুন্দর সম্পর্কের মধ্যে কি ভাঙন আসতে চলেছে? কারণ সন্ধ্যা তো জানেনা আকাশ যার কাছে যাচ্ছে সে তার বোন। ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা এটাই অনুমান করেছিলেন যে সব ধারাবাহিকের মতো এই ধারাবাহিকেও দেখা যাবে ভাঙনের চিত্র।

কিন্তু তেমনটা হচ্ছে না। বরং তারার জীবনে আসবে নতুন নায়ক। আকাশ জেনে যাবে সন্ধ্যা ও তারা দুই বোন। এবার আকাশের কাছে সবটাই পরিষ্কার হয়ে যাবে। কেন সন্ধ্যা তার থেকে দূরে দূরে থাকত। সবটা সে বুঝতে পারবে। কোন দিকে ধাবিত হবে সন্ধ্যা, তারা এবং আকাশের জীবন সেটাই এখন দেখার।

আরও পড়ুনঃ মাঝপথেই ধারাবাহিক ছাড়লেন ‘সন্ধ্যাতারা’ অভিনেত্রী? কপালে চিন্তার ভাঁজ কুশলীদের!

প্রসঙ্গত, গল্পের নাম থেকে শুরু করে কাহিনী দুই চরিত্রকে কেন্দ্র করে, সেটা হল সন্ধ্যা এবং তারা। কিন্তু বর্তমানে সন্ধ্যাকেই দেখানো হয় বেশি করে, তারাকে নয়। সকলেই খুঁজছিলেন তারাকে। শোনা যাচ্ছে এবার নতুন ভাবে নতুন আঙ্গিকে ফিরে আসছে তারা। বেশ জমজমাট হতে চলেছে এই ধারাবাহিক। কেউ দেখতে ভুলবেন না।

× close ad