বড় হয়ে গেল মানিক-কমলা, ধারাবাহিকের নতুন চমকে বদলে যাবে মুখ? আর দেখা যাবেনা সুকৃত-অয়ন্যাকে!

বিংশ শতাব্দীর ছোটো ছোটো ছেলে মেয়ের দস্যিপনায় ভরা দাম্পত্য জীবনের কাহিনী নিয়ে সৃষ্ট একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola

Saranna

komola o sreeman prithviraj serial new twist coming soon

বিংশ শতাব্দীর ছোটো ছোটো ছেলে মেয়ের দস্যিপনায় ভরা দাম্পত্য জীবনের কাহিনী নিয়ে সৃষ্ট একটি ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sreeman Prithviraj)। দর্শকদের মনে সুন্দরভাবে জায়গা করে নিয়েছে, আর সে কারণেই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করছে ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য চরিত্র পৃথ্বীরাজের ভূমিকায় অভিনয় করছেন সুকৃত সাহা (Sukrit Saha) আর কমলার ভূমিকায় অভিনয় করছেন অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)।

দুজনের এই দুষ্টু মিষ্টি জুটি যে দর্শকদের মন ছুঁয়ে গেছে তা ধারাবাহিকের জনপ্রিয়তা দেখলেই বোঝা যায়। এতদিন এই ধারাবাহিকে ছিলনা কোনো সতীন। ছিলনা কূটকাচালি। এবার কাহিনীতে আসছে সতীন। আর সতীন মানেই কূটকাচালি। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ হয়েছে তাতে দেখা যাচ্ছে, কমলা রয়েছে একেবারে গিন্নির বেশে।

komola o sreeman prithwiraj serial new promo come out

আটপৌরে করে শাড়ি পড়ে চেয়ারে বসে আছে। আর পৃথ্বীরাজ রয়েছে  কর্তার বেশে পরনে ধুতি পাঞ্জাবি, চোখে মোটা ফ্রেমের চশমা, হাতে লাঠি। দুজন যেভাবে চেয়ারে বসে রয়েছে তা দেখে মনে হচ্ছে বাড়ির বয়স্ক কর্তা আর গিন্নি। পৃথ্বীরাজ কমলাকে বলছে, বড় গিন্নি একটা পান সেজে দাও দিকি, আর এখন থেকে ছোটো গিন্নিই আমার সেবা করবে।

এই কথা শুনে কমলা অবাক হয়ে যায়, কি! ছোটো গিন্নি? এরপর কমলা রাগ করে। পৃথ্বীরাজ জানায় সে মজা করছিল। তারপরই কমলা জবাব দেয়, ‘সে আপনি মজা করছিলেন ঠিক আছে। কিন্তু বাবার জন্মদিনের জন্য আমি যা কিছু ভেবে রেখেছি। তার মধ্যে নিখিল দাদা যে এ বাড়িতে লুকিয়ে আছে, একথা যদি কেউ জানতে পারে। তখন মুখুজ্জ্যে বাড়ি কোনো বিপদে পড়বে না তো।’

আরও পড়ুনঃ যেকোনো চরিত্রেই অসাধারণ তিনি! ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ কৌশিক চক্রবর্তীর অভিনয়ে মুগ্ধ দর্শক

তখন পৃথ্বীরাজ বলে, ‘বউ! পৃথ্বীরাজ থাকতে কারোর কোনো ক্ষতি হতে দেবেনা’। এরপরই কমলা বলছে, এইভাবেই মজা করে আমাদের শ্যুটিং চলছে, আরও একটা নতুন চমক আসতে চলেছে। আর এই নতুন চমক কি আসতে চলেছে? তা জানতে হলে দেখতে থাকুন কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। দর্শকরা সকলেই অপেক্ষায় রয়েছে নতুন চমক দেখার জন্য।

× close ad