সূর্যর সামনে সত্যি আসতেই ফিরল টিআরপি, ভরাডুবি ‘জগদ্ধাত্রী’র! রইল সম্পূর্ণ TRP তালিকা

প্রতি সপ্তাহেই টিআরপি তালিকার (TRP List) অপেক্ষায় থাকেন বাংলা সিরিয়ালের (Bengali Serial) অসংখ্য অনুরাগী। বর্তমানে সিরিয়ালে কেবলই টিআরপির রমরমা। ভালো গল্প বা ভালো কাস্টিং থাকা

Nandini

14th september bengali serial top ten trp list

প্রতি সপ্তাহেই টিআরপি তালিকার (TRP List) অপেক্ষায় থাকেন বাংলা সিরিয়ালের (Bengali Serial) অসংখ্য অনুরাগী। বর্তমানে সিরিয়ালে কেবলই টিআরপির রমরমা। ভালো গল্প বা ভালো কাস্টিং থাকা সত্বেও তালিকায় জায়গা না করে উঠতে পারলে সোজা বাদ পড়তে হবে। তবে, জায়গা কখনও খালি থাকেনা। একটা সিরিয়াল সরালে সেখানে আরেকটা সিরিয়াল তো আসবেই। আর এভাবেই একের পর এক নতুন নতুন সিরিয়াল আসতে থাকছে পর্দায় আর অপ্রত্যাশিত ভাবে কিছু ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে।

ইতিমধ্যে স্টার জলসায় দুটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। খুব শীঘ্রই জি বাংলাতেও নতুন সিরিয়াল আসতে চলেছে, অফিসিয়াল প্রোমোও প্রকাশ পেয়েছে ইতিমধ্যে। আজ বৃহস্পতিবার, এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে কিছু আগেই। আর এই তালিকায় আবারও নিজের জায়গা ফিরে পেয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

top ten trp list of 20th july on bengali serial's

গত কয়েক সপ্তাহ যাবৎ একটানা বেঙ্গল টপার সিরিয়াল স্থানচ্যুত হয়েছিল গত সপ্তাহে, তবে আবার সেই জায়গা ফিরিয়ে নিয়েছে তারা। তবে, সন্ধ্যাতারা সিরিয়ালটি ধীরে ধীরে দর্শকের মনে ঘর বাঁধতে শুরু করেছে। তা বেশ স্পষ্ট তালিকায় এই ধারাবাহিকের অবস্থান দেখে। শিমুলের সাথে তুঁতেও তালিকায় জায়গা করে নিতে শুরু করেছে। তো আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সেরা দশ ধারাবাহিকের তালিকা।

আরও পড়ুনঃ ‘দর্শক পরকীয়ার গল্পই ভালোবাসেন’! বর্তমান বাংলা সিরিয়ালের TRP নিয়ে বিস্ফোরক অভিনেত্রী সোনালী

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৮)
দ্বিতীয়- ফুলকি (৮.৩)
তৃতীয়- নিম ফুলের মধু (৮.২)
চতুর্থ- জগদ্ধাত্রী (৮.০)
পঞ্চম- রাঙা বউ (৭.৫)
কার কাছে কই মনের কথা / সন্ধ্যাতারা / হরগৌরী পাইস হোটেল (৬.৭)
খেলনা বাড়ি (৬.৪)
Love বিয়ে আজকাল (৬.১)
তুঁতে (৬.০)
বাংলা মিডিয়াম (৫.৫)

14th september bengali serial top ten trp

এই সপ্তাহের তালিকায় ‘জগদ্ধাত্রী’ পিছিয়ে পড়েছে অনেকটাই। নিম ফুলের মধু আবার উপরের দিকে উঠে এসেছে। রাঙা বউ একটু পিছিয়ে পড়েছে। নতুন ধারাবাহিক Love বিয়ে আজকাল সেরা দশে নিজের জায়গা বানিয়ে ফেলেছে। একই স্থানে তিন ধারাবাহিক একসাথে। ষষ্ঠ স্থান একত্রে দখল করেছে শিমুল, সন্ধ্যা আর ঐশানি।

× close ad