‘কবিরে’র কবিতার ছন্দেই মিটল মান-অভিমান, ‘অনুরাগের ছোঁয়া’ দেখে চোখে জল দর্শকদের

Anurager Chowa : শত ভুল বোঝাবুঝি মিটিয়ে এখন খুশির হাওয়া বইছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। গত কয়েক সপ্তাহ যাবৎ স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক রয়েছে

Nandini

anurager chowa serial deepa and surja sortout their problems with help of kabir

Anurager Chowa : শত ভুল বোঝাবুঝি মিটিয়ে এখন খুশির হাওয়া বইছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। গত কয়েক সপ্তাহ যাবৎ স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক রয়েছে টিআরপিতে শীর্ষ স্থানে। এতদিন দর্শকের একটাই আশা ছিল যে কবে সূর্য আর দীপা সব ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার এক হবে। সোনা আর রুপা কবে একটা স্বাভাবিক জীবন পাবে? এই ধারাবাহিকের প্রত্যেকের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

ছোট দুই খুদে শিল্পীর অভিনয় হার মানায় বড় বড় অভিনেতা অভিনেত্রীদের। তাদের অভিনয়ে দর্শকের যেমন মুখে হাসি ফুটে ওঠে তেমনই তাদের কষ্টের দৃশ্যে অভিনয়ে দর্শকের চোখের কোন ভিজে যায়। এই মুহূর্তে ধারাবাহিকে দর্শকের সেই বহু প্রতীক্ষিত দৃশ্য সত্যি হয়েছে। একে অপরের সব ভুল বোঝা দূরে সরিয়ে পরস্পরকে আবার আপন করে নিয়েছে তারা।

anurager chowa serial kabir and shibani come to deepa and surja's programme

শুধু তাই নয় সূর্য নিজের ভুল বুঝতে পেরে দীপা ছাড়া তার কাছের মানুষদের যাদের সে সমান ভাবে আঘাত করে গেছে তাদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছে। তাদের মধ্যে একজন হল কবির। জেক ঘিরে মিশকা নিজের এই জঘন্য খেলা শুরু করেছিল। যার ফাঁদে পরে সাতটা বছর নষ্ট হয়ে গেছে সোনা রুপার জীবনে। নিজের ভুল ভাঙতেই সূর্য ছুটে গেছে কবিরের কাছে তার কাছে ক্ষমা চেয়ে তাকে দাঁড় বলে আপন করে নিয়েছে।

শুধু এখানেই সে থেমে থাকেনি। দীপার অভিমান মোছাতে সে কবিরের কাছ থেকে তার লেখা কবিতা শিখে এসেছে। যা সে অনুষ্ঠানের দিন দীপাকে শোনায়। দীপা সেটা শুনে বেশ অবাকও হয়। আর ঠিক তখনই ৫সেখানে কবির হাজির হয়। আর দীপাকে সূর্যর তার কাছে ক্ষমা চাওয়ার কথাটা জানায়। দীপার কাছে আবারও সূর্য আন্তরিক ভাবে ক্ষমা চাইলে দীপা অবশেষে তাকে ক্ষমা করে দেয়।

anurager chowa serial deepa and surja sortout their problems

তবে এই সুখ বেশিক্ষণের নয়। সূর্য হাত থেকে বেরিয়ে যাচ্ছে দেখেই মিশকা নিজের কূটবুদ্ধি খাটিয়ে নতুন চাল চেলে ফেলেছে। সে সূর্যর স্পার্ম ব্যবহার করে তার সন্তানের মা হতে চলেছে। আর সেই রিপোর্টও ইতিমধ্যে মিশকার হাতে চলে এসেছে। সেনগুপ্ত বাড়ির আনন্দ ভঙ্গ করতে সেই রিপোর্ট হাতে অনুষ্ঠানের দিনেই সেজেগুজে হাজির হতে চলেছে মিশকা। এই নতুন ঝড় সূর্য আর দীপা কিভাবে সামলায় সেটাই দেখার।

× close ad