বয়কটের ভয়ে বদলে গেল গল্প! শাশুড়ি-বৌমার ঘুড়ির লড়াই দেখে চোখ কপালে দর্শকদের

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিক চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে সেই ধারাবাহিকের নাম হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিকটি

Saranna

kar kache koi moner katha serial new promo amazed audience

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিক চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে সেই ধারাবাহিকের নাম হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিকটি নিয়ে বেশ সমালোচনা যেমন হয়, তেমনই হয় প্রশংসা। এই দুইয়ের মিশ্রণে ধারাবাহিকটি সোশ্যাল মিডিয়ার শিরোনামে। ধারাবাহিক নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন, শাশুড়ি বৌমা  এবং স্বামী-স্ত্রীর সম্পর্কের যে কাহিনী এখানে তুলে ধরা হচ্ছে। তা দেখে অবিবাহিত মেয়েরা বিয়ের জন্য ভয় পাচ্ছে।

এই অভিযোগ পেয়ে ধারাবাহিক নির্মাতা বোধহয় গল্পে রাশ টানতে বাধ্য হয়েছেন। বর্তমানে যদি ধারাবাহিকের উপর লক্ষ্য রাখা হয় তাহলে দেখা যাবে, শাশুড়ি বৌমার কন্টকময় সম্পর্ক ধীরে ধীরে যেন পুষ্পময়  সম্পর্কে পরিণত হচ্ছে। ধারাবাহিক যখন শুরু হয়, এবং প্রথম প্রোমো ভিডিও যখন প্রকাশ হয়, তখন দেখা গিয়েছিল শিমুলের শাশুড়ি খুবই বিপজ্জনক একজন মানুষ।

audience amazed by kar kache koi moner katha serial new promo

বৌমাকে মনে করেন হাতের পুতুল। সে যা বলবে তাই করতে হবে। ধারাবাহিক যখন মাঝপথে তখন দেখা গিয়েছিল মা আর দুই ছেলে মিলে বৌমাকে যা নয় তাই বলেছে। শুধু কথা শোনানো নয় বাড়ি থেকে রাতে  বাইরে বের করে দিয়েছে। সকলের সামনে মঞ্চের মধ্যে শিমুলকে চড় মেরেছে। বাড়ির সমস্যা জনসমক্ষে এসে পড়েছিল।

কিন্তু এখন সাম্প্রতিক প্রোমো দেখে বোঝা যাচ্ছে শাশুড়ি বৌমার মিল হল অবশেষে। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, ছাদে উঠে প্রতিবেশী বন্ধুদের সাথে ঘুড়ি ওড়াচ্ছে শিমুল। সবাই মিলে বেশ হইহই কান্ড করছে। চিৎকার শুনে শিমুলের শাশুড়ি উপরে উঠে আসে, সকলেই ভয় পেয়ে যায় তাঁর আগমনে। সকলে ঘুড়ি লুকিয়ে রাখে। তিনি সকলকে বলেন, ‘বাড়ি টাকে একেবারে বাজার বানিয়ে ছেড়েছ’। 

তারপর দেখা যায়, শিমুলের শাশুড়ি হাতে করে নিয়ে এসেছে ঘুড়ি আর লাঠাই। যা দেখে সকলে যেমন অবাক হয়েছেন পাশাপাশি আবার বেশ খুশিও হয়েছেন। এরপর বৌমাদের সাথে মিলে তিনিও ঘুড়ি ওড়াতে থাকেন। তারপর শাশুড়িকে জড়িয়ে ধরে শিমুল বলে ‘তুমি এত সুন্দর ঘুড়ি ওড়াতে পার!’ এরপর শিমুলের শাশুড়ি বলে, ‘শাশুড়িকে তুমি বললে, এরপর থেকে কিন্তু ‘তুমি’ করেই বলতে হবে’। এই প্রোমো দেখে খুব খুশি অনুরাগীরা।

× close ad