রাতারাতি বাদ পড়লেন জনপ্রিয় জুটি! ক্ষোভ প্রকাশ অনুরাগীদের

Bengali Serial : টিআরপিই যেন বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রির ‘গড ফাদার’। এই টিআরপির দ্বারাই নির্ধারিত হয় অনেক কিছু। একদিকে যেমন টিআরপির উপর নির্ভর করেই তৈরী হয়

Saranna

bengali serial channel cancel this pair's contract

Bengali Serial : টিআরপিই যেন বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রির ‘গড ফাদার’। এই টিআরপির দ্বারাই নির্ধারিত হয় অনেক কিছু। একদিকে যেমন টিআরপির উপর নির্ভর করেই তৈরী হয় ধারাবাহিকের ভবিষ্যত। তেমনই এর উপরেই নির্ভর করে অভিনেতাদের কাজ পাওয়া। চ্যানেল কর্তৃপক্ষ লক্ষ্য করেন, অতীতে কোন জুটির ধারাবাহিক টিআরপি তালিকাতে জায়গা করে নিয়েছিল।

সেই জুটিকে দিয়েই নতুন ধারাবাহিকে ফেরানো হয়। আর যাদের টিআরপি নেই, তারা পড়ে পড়ে মার খাচ্ছে। ঠিক তেমনই ঘটেছে ইন্দ্রানী পাল (Indrani Paul) এবং রেজওয়ান রাব্বানী শেখ (Rezwan Rabbani Sheikh)র সঙ্গে। এই জুটির দেখা মিলেছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’-তে। ধারাবাহিকটি সবার মনে দাগ কাটলেও টিআরপি তালিকাতে তেমন মন জয় করতে পারেননি।

nabab nandini serial trolled on social media

আর সে কারণেই তাদের বাদ দিলেন চ্যানেল কর্তৃপক্ষ। হ্যাঁ ঠিকই শুনেছেন, এমনটাই শোনা যাচ্ছে। ইন্দ্রানী পাল স্টার জলসায় দুটো ধারাবাহিক করেছেন। ‘বরণ’ ও ‘নবাব নন্দিনী’। দুটো ধারাবাহিকই টিআরপি তালিকাতে ফলাফল বিশেষ ভালো করতে পারেনি। যদিও রেজওয়ান এর আগে স্টার জলসায় অনেক ধারাবাহিক করেছেন, কিন্তু সফল হয়নি তার  নবাব নন্দিনী ধারাবাহিকটি।

প্রথম দিকে নবাব নন্দিনী যখন শুরু হয় তখন মোটামুটি ছিল টিআরপি। এই ধারাবাহিক সন্ধ্যা ৬ টায় সম্প্রচারিত হত। আর এই জায়গায় প্রতিদ্বন্দী চ্যানেলে যখন মিঠাই চলে এল, তখন সব শেষ। টিআরপি তালিকাতে খারাপ ফলাফল করায় ৮ মাস চলার পর বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। যখন ধারাবাহিক বন্ধ হয়, তখন শোনা গিয়েছিল পার্ট ২ আসবে কিন্তু এখন জানা গেল এই চাঞ্চল্যকর খবর।

star jalsha new serial nabab nandini replace bouma ekghor2

স্টার জলসা ইন্দ্রানী এবং রেজওয়ানের সঙ্গে কোনো চুক্তি করতে চাইছে না, তাদের চুক্তি থেকে বার করে দিয়েছে। আগামীতে স্টার জলসায় আর দেখা যাবেনা তাদের। দেখা যাক অন্য কোন চ্যানেল তাদের আপন করে নেয়। তবে শোনা যাচ্ছে, নতুন জনপ্রিয় চ্যানেলে তাদেরকে দেখা যাবে জুটি হিসেবে।

× close ad