নীল নয় ময়ূরীর জীবনে আসছে নতুন নায়ক! দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে

Icche Putul : দৈনন্দিন যারা জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক দেখেন, তারা সকলেই পরিচিত ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের সাথে। যখন ধারাবাহিক শুরু হয়, তখন সকলেই অভিযোগ

Saranna

icche putul serial new actor entry soon

Icche Putul : দৈনন্দিন যারা জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক দেখেন, তারা সকলেই পরিচিত ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের সাথে। যখন ধারাবাহিক শুরু হয়, তখন সকলেই অভিযোগ জানিয়েছিল এই ধারাবাহিক স্টার জলসার ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকের নকল। সত্যিই কি তাই? এখন এই নিয়ে বেশি মাতামাতি করেননা দর্শকরা। বরং ধারাবাহিকের কাহিনী এবং চরিত্রের উপরেই তাদের নজর। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রের পিছনেই রয়েছে আলাদা আলাদা গল্প।

আলাদা গল্প মানেই সব চরিত্রই ভীষণ গুরুত্বপূর্ণ। ধারাবাহিকের কাহিনী আবর্তিত হয়েছে তিনজনকে কেন্দ্র করে মেঘ, ময়ূরী এবং নীল। ত্রিকোণ প্রেমের কাহিনী। ময়ূরীর সাথে নীলের বিয়ে হওয়ার কথা থাকলেও নীল মেঘকে পছন্দ করে মেঘকেই বিয়ে করে। কিন্তু এই অপমান সহ্য করতে পারেনি ময়ূরী। মেঘের সংসার ভেঙে নীলকে কাছে পেতে চেয়েছে সবসময়। আর তার সেই আশা সম্প্রতি পূরণ হয়েছে।

icche putul serial neel showoff infront of megh with mayuri audience get angry

মেঘ আর নীলের ডিভোর্স হবে, তারপর ময়ূরীর সাথেই আবার নীলের বিয়ে হবে। এই কথা দর্শকরা তো একেবারেই মেনে নিতে পারছেননা। ধারাবাহিকের গতিবিধি দেখে দর্শকদের তো অনুমান সত্যিই বিয়ে হবে ময়ূরীর সাথে নীলের। কিন্তু এর মাঝেই শোনা গেল ধামাকাদার খবর। এই খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলবে মেঘ এবং নীলের অনুরাগীরা।

ময়ূরীর জীবনে আসছে নতুন নায়ক। সে পেশায় হবে পুলিশ। এই চরিত্রে দেখা যাবে নবাব নন্দিনী খ্যাত অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখকে (Rezwan Rabbani Sheikh)। যদিও এখনও অফিশিয়ালি কিছু জানা যায়নি, তবে শোনা যাচ্ছে এর সাথেই বিয়ে হবে ময়ূরীর। তবে হতেও পারে এই গুঞ্জন সত্যি। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল, রেজওয়ান রাব্বানী শেখ স্টার জলসায় ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে অভিনয় করে চ্যানেল কর্তৃপক্ষকে ভালো ফলাফল দিতে পারেনি।

rezwan rabbani sheikh entry on icche putul serial

আর তার জন্যই স্টার জলসার সমস্ত চুক্তি থেকে তিনি বঞ্চিত। স্টার জলসার কোনো ধারাবাহিকে বর্তমানে তাঁকে দেখা যাবেনা। তাঁকে এবার দেখা যাবে অন্য চ্যানেলে। আর সেই চ্যানেল হয়ত জি বাংলা। এর আগেও জি বাংলায় কাজ করেছেন রেজওয়ান । দেখা মিলেছিল ‘চোখের বালি’ ধারাবাহিকে।

× close ad