বাপেরও বাপ থাকে! মিশকাকে শাস্তি দিতে দীপার নতুন চাল দেখে হতবাক ‘অনুরাগের ছোঁয়া’র দর্শক!

Anurager Chowa : একের পর এক নতুন ধারাবাহিক টিভির পর্দায় এলেও টিআরপি তালিকাতে সবসময় প্রথম স্থানে রয়েছে যে ধারাবাহিক সেটি হল স্টার জলসার (Star Jalsha)

Saranna

anurager chowa serial deepa got new look to caught mishka redhanded

Anurager Chowa : একের পর এক নতুন ধারাবাহিক টিভির পর্দায় এলেও টিআরপি তালিকাতে সবসময় প্রথম স্থানে রয়েছে যে ধারাবাহিক সেটি হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। কোনোমতেই নিজের জায়গা ছাড়তে নারাজ ধারাবাহিকটি। আর তাই তো এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে নিত্যনতুন চমক। যাতে সবসময় টিআরপি তালিকার প্রথমেই থাকে। বর্তমানে অনুরাগের ছোঁয়ার গল্পে আসছে মোড় ঘোড়ানো পর্ব।

জি কিংবা স্টার সব ধারাবাহিকেই নারীকে দেখানো হয়েছে সবলা। তাদের রয়েছে প্রতিবাদ করার ক্ষমতা। তারা সবসময় আইনের পথেই চলে। এই যেমন স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে দেখা গেছে ঐশানী নিজের স্বপ্ন পূরণ করতে এবং অন্যায়কে শাস্তি দিতে পুলিশ হয়েছে। ঐশানীর পর পুলিশ হওয়ার তালিকায় যোগ দিলেন সকলের প্রিয় দীপা।

anurager chowa serial mishka confess her felling's near surja

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী দেখা যাচ্ছে, সূর্য-দীপা একসাথে হতে চলেছে, কিন্তু এটা কিছুতেই মেনে নিতে পারছে না মিশকা। আর তাই সূর্যকে মিথ্যাভাবে ফাঁসিয়ে নিজের করে পাওয়ার চেষ্টায় মরিয়া। এই ব্যাপরটা বুঝে যায় সূর্য। এটাও বুঝে যার তাদের দূরত্বের জন্য দায়ী সূর্য। এরপর কী করবে সূর্য। সামনে এসেছে সেই প্রোমো। ইতিমধ্যেই দর্শকরা প্রোমো দেখে ফেলেছেন।

প্রোমোতে দেখা যাচ্ছে, মিশকাকে গুলি করায় জেলে রয়েছে সূর্য। কিন্তু আদৌও সূর্য যে গুলি করেছে তা দেখা যায়নি ভালোভাবে। এই খবর পেয়ে দীপা ছুটে যায় সূর্যর কাছে, সে প্রতীজ্ঞা করে নির্দোষ প্রমাণ করবেই। নির্দোষ প্রমাণ করতে কী করবে দীপা? তা কেউ জানে না। এর মাঝেই দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপার, পুলিশের উর্দিপড়া ছবি।

anurager chowa serial deepa in new look

আরও পড়ুনঃ বন্দুকের নলে মিশকার সত্যিটা জেনে গেল সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ দুর্ধর্ষ পর্ব

এটা দেখে সকলেই অবাক। এরপরই কৌতূহল বাড়ছে। নির্দোষ প্রমাণ করতেই কি দীপা পুলিশের সাজে? আইনের সাহায্য নিয়েই কি বিনাশ করবে মিশকাকে? এর উত্তর মিলবে আগামী পর্বগুলো থেকে। তবে দীপার এই নতুন লুক দেখে অনুরাগীরা অবাক, যদি এই ঘটনা সত্যি হয়, তাহলেই মিশকা একেবারের মতো জব্দ হবে।

× close ad