প্রথম সপ্তাহেই বাজিমাত ‘কোজাগরী’র! দীপা-জগদ্ধাত্রী কোথায়? রইল সম্পূর্ণ TRP তালিকা

Target Rating Point : টিআরপি তালিকা বর্তমানে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীদের জন্য খুব গুরুত্বপূর্ণ। শুধু তাই নয় টিআরপির জন্য মুখিয়ে থাকেন কলাকূশলীরাও। কারণ বর্তমানে

Nandini

6th october bengali serial top ten trp list

Target Rating Point : টিআরপি তালিকা বর্তমানে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীদের জন্য খুব গুরুত্বপূর্ণ। শুধু তাই নয় টিআরপির জন্য মুখিয়ে থাকেন কলাকূশলীরাও। কারণ বর্তমানে টিআরপি নির্ধারণ করে কোন ধারাবাহিকটি কতদিন চলবে টিভির পর্দায়। খুব সম্প্রতি, এমন অনেক সিরিয়াল আছে যেগুলো শুরুর কিছুদিনের মধ্যেই শেষ করে দেওয়া হয়েছে। তা শুধুমাত্র টিআরপি না থাকার কারণে। আরও কিছু সিরিয়াল শেষের সময় আসন্ন।

এরই মাঝে এই সপ্তাহের টিআরপি তালিকাতে (TRP List) চোখ রাখলে দেখা যাবে প্রতি বারের মত এবারেও ‘অনুরাগের ছোঁয়া’ তালিকায় শীর্ষস্থানে। অন্যদিকে এই সপ্তাহ থেকে তালিকায় নতুন যোগ হয়েছে দুই চ্যানেল স্টার জলসা ও জি বাংলার দুই নতুন শুরু হওয়া সিরিয়াল। ‘মিলি’ আর ‘জল থই থই ভালোবাসা’। সকলকে তাক লাগিয়ে দিয়ে প্রথম সপ্তাহেই বাজিমাত করেছে ‘জল থই থই ভালোবাসা’।

6th october bengali serial target rating point list

আর এই সপ্তাহে জগদ্ধাত্রীকে টেক্কা দিয়ে ফুলকি আর জগদ্ধাত্রী তালিকায় এক স্থানে। এই সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’র নম্বর অনেকটা বেড়েছে। প্রথম পাঁচে নিজের জায়গা করে নিয়েছে সন্ধ্যাতারা। একই সময়ে শুরু হওয়া ‘মিলি’ আর ‘জল থই থই ভালোবাসা’ পয়েন্টে অনেকটাই তফাতে রয়েছে। ‘মিলি’ প্রথম সপ্তাহে খুব একটা ভালো ফল করতে পারেনি। তবে চলুন দেখে নেওয়া যাক এই সপ্তাহে এত নতুন ধারাবাহিকের মাঝে পুরোনোদের কি হাল।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.০)
দ্বিতীয়- জগদ্ধাত্রী / ফুলকি (৮.০)
তৃতীয়- সন্ধ্যাতারা (৭.৬)
চতুর্থ- নিম ফুলের মধু (৭.৫)
পঞ্চম- কার কাছে কই (৭.৪)
রাঙা বউ (৭.০)
জল থৈ থৈ ভালোবাসা (৬.৯)
তুঁতে (৬.৭)
Love বিয়ে আজকাল (৬.৬)
হরগৌরী পাইস হোটেল (৬.৫)

6th october bengali serial trp list

জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ ঝড়ের গতিতে এগিয়ে চলেছে। এই সপ্তাহে সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছে। ‘নিম ফুলের মধু’ বরাবরের মত চতুর্থ স্থানে থাকলেও তার নম্বর কিছুটা কমেছে। এই সপ্তাহে আবার তালিকায় দেখা নেই খেলনা বাড়ির। Love বিয়ে আজকাল সেরা দশে নিজেদের জায়গা কায়েম রেখেছে। ফুলকি টেক্কা দিচ্ছে জগদ্ধাত্রীকে। এই সপ্তাহে তারা যুগ্ম ভাবে দ্বিতীয়। আর রাঙা বউ তার ছন্দে চলছে।

× close ad