মিশকার লাশ খুঁজে পেতে সূর্যর নতুন ছদ্মবেশ! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র নাটকীয় মোড়

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) একটি চর্চিততম ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে ফর পর এত দারুণ দারুণ চমক আসছে যে তার জেরে

Saranna

anurager chowa serial surja and deepa have a nice plan to find mishka

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) একটি চর্চিততম ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে ফর পর এত দারুণ দারুণ চমক আসছে যে তার জেরে টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিতে সক্ষম হয়েছে ধারাবাহিক। এত বছর পর যদিও সূর্য-দীপার মিল হল বটে, কিন্তু সেই মিল আর সুখকর হল না। মিলটা উপভোগ করবে কি তাদের জীবনের উপর বিপদ যেন উপচে উপচে পড়ছে।

আর সেই বিপদের বিরুদ্ধে মোক্ষম জবাব দিতে তৎপর হয়েছে সূর্য-দীপা। সূর্য-দীপার এই মিলনটা সবাই পছন্দ করলেও , এই মিলনটাকে পছন্দ করছে পারছেনা সূর্যর সো কলড বেস্ট ফ্রেন্ড মিশকা। সে সবসময় চায় তাদের বিচ্ছেদ হোক। আর সেইমতো আবারও সে উঠে পড়ে লেগেছে। মিথ্যা ডিএনএ টেস্ট করে সূর্যকে ফাঁসায়। প্রেসের লোক বাড়িতে আসায়, সবার সামনে মাথা হেট হয়ে যায় লাবণ্য সেনগুপ্তর।

anurager chowa serial deepa got new look to caught mishka redhanded

সবার সামনে খারাপ হয়ে যায় সূর্য। সূর্যকে সবাই ভুল বুঝলেও দীপা ভুল বোঝেনি। তার পাশে রয়েছে দীপা। সূর্য জানিয়ে দিয়েছে সে কখনোই মিশকাকে ছুঁয়ে পর্যন্ত দেখেনি। সূর্য বুঝতে পেরে গেছে মিশকা তাকে ফাঁসাচ্ছে। কিন্তু সবই যদি মিথ্যা হয় ,তাহলে মিশকা কি করে সবটা প্রমাণ করছে তা দীপা এবং সূর্য কিছুতেই বুঝতে পারে না।

দীপা জানিয়েছে মাত্র দুদিনের মধ্যেই প্রমাণ করে দেবে যে সূর্য নির্দোষ। এই কাজে তাঁকে সাহায্য করবে তবলা। আগেও দেখা গেছে মিশকা জব্দ একমাত্র তবলার কাছেই। তবলার কাছ থেকে মিশকা ছাড়া পায়না । আর তাই তবলার সাথে আলোচনা করবে দীপা। আলোচনা থেকে একটা উপায় বার হবে, মিশকার উপর সবসময় একজনকে নজর রাখতে হবে। কিন্তু সেটা কোনো ছেলে হলে হবেনা, তাকে মেয়ে হতে হবে।

anurager chowa serial deepa was very close to know mishka's truth

কিন্তু দীপা ছাড়া আর কে মেয়ে আছে? অন্যদিকে ডাক্তারি টার্ম জানা একজনকে চায়। কিন্তু সেরকম দেখতে হলে একমাত্র সূর্যই আছে। তাই সকলে মিলে ঠিক করবে সূর্য মেয়ে সেজে দীপার উপর নজর রাখবে। সূর্য প্রথমে রাজি না হলেও পরে রাজি হয়ে যান। সূর্য মিশকার উপর নজর রাখবে, ডাক্তারের সাথে তার কি কথা হচ্ছে সেটাও সে বুঝতে পারবে। এরপরই ফাঁস হবে মিশকার রহস্য। তবে এগুলো ধারাবাহিকে হবে কি বলা যাচ্ছে না। তবে যদি এরকম হয় তাহলে কেমন হবে?

× close ad