ময়ূরী প্রেমী ‘গিনি’ এখন রূপের হাতের ‘ইচ্ছে পুতুল’! বউ-এর মুখ বন্ধ রাখতে জঘন্য ফন্দি মা-ছেলের

Icche Putul : বাংলা টেলিভিশন জগতের অন্যতম চর্চিত তম ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক। এই ধারাবাহিক বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

Saranna

icche putul serial rup and his mother planed a very abominable action to keep shut gini

Icche Putul : বাংলা টেলিভিশন জগতের অন্যতম চর্চিত তম ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক। এই ধারাবাহিক বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকের নায়িকা মেঘের জীবনের থেকে এখন দর্শকরা বেশি দেখতে চান মেঘের ননদ গিনির জীবন। তাঁর জীবনে এখন ঝড় উঠছে। মেঘ তাকে সাবধান করেছিল, কিন্তু ভালোবাসায় অন্ধ থাকার জন্য সেই বারণ শোনেননি। আর তাই এখন তাকে পস্তাতে হচ্ছে।

রূপের সাথে গিনির বিয়ের পর থেকেই গিনির উপর শুরু হয়ে যায় মানসিক এবং শারীরিক অত্যাচার। এখন গিনি পদে পদে উপলব্ধি করতে পারে মেঘ যা বলেছিল সব কথায় সত্যি। রূপের চরিত্র সত্যিই খুব খারাপ। শুধু গিনি নয়, মিনিও রূপের আসল চেহারা ধরতে পারে। তবে দুজনেই সবটা সবার সম্মুখে আনেননি।

icche putul serial rup planed a very abominable action to keep shut gini's mouth

গত দিনের পর্বে দেখা যায়, গিনি রূপকে বলছে, সে তার সাথে খারাপ ব্যবহার করবেনা। কিন্তু তার জন্য রয়েছে একটা শর্ত। রূপের বাবাকে সব সম্পত্তি রূপের নামে লিখে দিতে হবে। আর এই কথাটা গিনি যেভাবেই হোক বাবাকে কনভেন্স করায়। কিন্তু গিনি এই কথা মানতে নারাজ। আর তার ফলাফল স্বরূপ গিনির উপর শুরু হয় নানারকম অত্যাচার। রূপ তার মায়ের সামনেই গিনিকে মারধর করে।

কিন্তু রূপকে তো অষ্টমঙ্গলায় যেতে হবে, আর বাপের বাড়ি গিয়ে যদি গিনি সবাইকে সবটা বলে দেয় , তখন কী হবে রূপের ? আর তাই সে নতুন ফন্দি আঁটল। রূপ গিনিকে বলে তোমাকে একটা জিনিস দেখানোর আছে, সেটা দেখে বুঝতে পারবে আমি তোমাকে কত ভালোবাসি। গিনিকে ফোন দেখাতেই গিনি অবাক হয়ে যায়।

icche putul serial gini realized that mayuri is the curlprit

আসলে ফোনে গিনির কিছু অশ্লীল ভিডিও আছে, সেগুলো সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এই কথা শুনে গিনি অবাক হয়ে যায়। আবার রূপের চরিত্রের নতুন দিক তার কাছে উন্মোচন হল। এই রূপকে সে ভালোবেসেছে? এটা দেখার পর দর্শকদের প্রশ্ন, তাহলে সত্যিই কী কোনোদিন মুক্তি পাবেনা গিনি? তার অত্যাচারের কথা কি কাউকে বলতে পারবেনা? এর উত্তর দেবে সময়।

× close ad