মিশকা নামক অশান্তি থেকে মুক্তি পেতে বড় পদক্ষেপ সূর্যর! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ ধুন্ধুমার পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-তে চলছে ধুন্ধুমার পর্ব। এতদিন সূর্য যাকে বিশ্বাস করে এসেছে সেই মিশকাই সূর্যর জীবনে অন্ধকার

Saranna

anurager chowa serial surja took a big step againest mishka

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-তে চলছে ধুন্ধুমার পর্ব। এতদিন সূর্য যাকে বিশ্বাস করে এসেছে সেই মিশকাই সূর্যর জীবনে অন্ধকার নিয়ে এসেছে। আইনি পদক্ষেপ নিলেও মিশকা সোজা হয়না। আর তাই সূর্য মিশকাকে শায়েস্তা করার জন্য নতুন পরিকল্পনা করল। ভুল ইনজেকশন ব্যবহার করে মিশকার জীবন শেষ করে দিল সূর্য।

ধারাবাহিকের কাহিনীতে এখন দেখা যাচ্ছে মিশকা সূর্যর স্পার্ম ব্যবহার করে সূর্যকে ফাঁসায়। এর কারণে মিশকার জেল হলেও মিশকা সোজা হয়না। বর্তমানে সে এখন হাসপাতালে, মিশকা অভিনয় করে হাসপাতালে ভর্তি হয়, আর ডাক্তার হিসেবে তার চিকিৎসার ভার দেওয়া হয় সূর্যর উপর। অন্যদিকে লাবণ্য সেনগুপ্ত সূর্যকে জানিয়ে দিয়েছে।

anurager chowa serial surja took a big dicesion

সন্তান যেভাবেই আসুক মিশকার গর্ভে সেনগুপ্ত বাড়ির বংশধর রয়েছে, আর তাই তাকে স্বীকৃতি দেবে। সূর্যর পাশে কেউ নেই দীপা ছাড়া। রাগে মেজাজ হারিয়ে ফেলে সূর্য। আর তাই সে দীপাকে ইনজেকশন দিয়ে খুন করার পরিকল্পনা করে। একসময় সূর্যকে আটকে রেখেছিল মিশকা, মিশকার হাতে ছিল সূর্যর প্রাণ। এবার পাশা ঘুরে গেছে। সূর্যর হাতে রয়েছে মিশকার প্রাণ।

সূর্য ইনজেকশন নিয়ে ভাবে, ‘আমি চাইলে মিশকাকে সারাজীবনের জন্য ঘুম পাড়িয়ে দিতে পারি। যাতে তুই আর কখনো কারোর জীবন নিয়ে ছেলেখেলা করতে না পারিস’। সূর্য ইনজেকশন ফোটাতে গিয়েও সে তার কাছে বিবেকের কাছে হার মেনে যায়। তার মনে হয় এ আমি কি করছি? একজন ডাক্তার হয়ে এই কাজ সে করতে পারেনা। মানুষের প্রাণ বাঁচানোই তার ধর্ম, প্রাণ নেওয়া নয়।

anurager chowa serial surja took a big dicesion againest mishka

আর যায় হোক মিশকার মতো নীচ কাজ সে করতে পারবেনা। এরপর সে সঠিক ইনজেকশন দিয়ে বাইরে বেড়িয়ে যায়।ওদিকে দীপা অপেক্ষা করে আছে সূর্যর জন্য। বাড়ি ফিরতেই দীপা জিজ্ঞাসা করে, সে কোথায় গিয়েছিল? সূর্য ভেবে পায়না সে কি উত্তর দেবে। লাবণ্য সেনগুপ্ত জানায় সময় এলেই সবটা জানতে পারবে। সোনা-রূপার সত্য যেমন সূর্য-দীপার কাছ থেকে লুকিয়ে রেখেছিল, তেমনটাই কী মিশকার সত্য কে লুকিয়ে রাখবে দীপার কাছে? এর উত্তর দেবে আগামী এপিসোড গুলো।

× close ad