সব জল্পনা ছাপিয়ে শেষের ঘোষণা জনপ্রিয় ধারাবাহিকের! আর কটা দিন পাশে থাকার অনুরোধ অভিনেত্রীর

ছোট পর্দায় কয়েকদিন ধরে দেখা যাচ্ছে পুরানো ধারাবাহিক শেষ হচ্ছে, নতুন ধারাবাহিকের আগমন ঘটছে, শুধু নতুন ধারাবাহিকের আগমন নয়, নতুন নতুন প্রোমো ভিডিওরও দেখা মিলছে।

Saranna

zee bangla this serial going end soon

ছোট পর্দায় কয়েকদিন ধরে দেখা যাচ্ছে পুরানো ধারাবাহিক শেষ হচ্ছে, নতুন ধারাবাহিকের আগমন ঘটছে, শুধু নতুন ধারাবাহিকের আগমন নয়, নতুন নতুন প্রোমো ভিডিওরও দেখা মিলছে। কিন্তু স্টার জলসার প্রতিদ্বন্দী চ্যানেল জি বাংলা(Zee Bangla)তে তা দেখা যায়নি। অনেকদিন হয়ে গেল নতুন কিছুর প্রোমো ভিডিও আসেনি আর ধারাবাহিকের অবসানও ঘটেনি। তবে এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই কতকগুলো নতুন ধারাবাহিক আসছে, আর পুরানো শেষ হতে চলেছে।

সেই কথা জানালেন ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী। আসলে চ্যানেল গুলোতে দেখা যায় যেসব ধারাবাহিকের টিআরপি কম, সেই সব ধারাবাহিক গুলোকে একেবারে ছাঁটাই করে দেওয়া হয়। আর তাদের পরিবর্তে আনা হয় নতুন ধারাবাহিক। কারণ বর্তমানে টিআরপিই হয়ে গেছে ধারাবাহিকের শেষ কথা। এই বাক্যানুযায়ী জি বাংলার দিকে যদি লক্ষ্য রাখা যায়।

zee bangla khelna bari serial mitul and koli's juti

তাহলে দেখা যাবে একটি ধারাবাহিকের বিদায় ঘন্টা বাজতে বেশি দেরি নেই। সেই ধারাবাহিকটি হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) আরাত্রিকা মাইতি ও বিশ্বজিৎ ঘোষ অভিনীত এই ধারাবাহিক প্রথমদিকে বেশ ভালোই টিআরপি দিচ্ছিল। কখনো দ্বিতীয় আবার কখনো তৃতীয়তে দেখা মিলছিল। কিন্তু মাঝে টিআরপি পড়ে যায়। প্রতিদ্বন্দী চ্যানেলের ধারাবাহিকের সাথে কিছুতেই পেড়ে উঠতে পারছিল না।

তাই দুবার স্লট বদল হয়, তাও কিছু লাভের লাভ হয়নি। ১৬ ই মে ২০২২ এ শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। শুরুতে এই ধারাবাহিক সম্প্রচার হত সন্ধ্যা ৬:৩০ টায়। তারপর স্লট বদল করে দেওয়া হয় রাত ১০টায়। মুকুট সরে গিয়ে খেলনা বাড়ি স্থান নেয়। কিন্তু তাতেও কিছু লাভ হয়না। আবার স্লট বদল করে স্লট দেওয়া হয় রাত ৯:৩০ টায়। তাও টিআরপি দিতে পারেনি। সে কারণেই শেষ করে দেওয়া হচ্ছে খেলনা বাড়ি।

zee bangla khelna bari serial going off air soon

আরাত্রিকা নিজে জানিয়েছেন একথা। ইনস্টাস্টোরিতে খেলনা বাড়ির সিঁদুর খেলার ছবি পোস্ট করে লেখেন, ‘ বিদায়বেলা ঘনিয়ে এল আর তো কিছুদিন সবাই দেখতে থাকো খেলনা বাড়ি রাত ৯:৩০ টায়’। শেষ দিনের শ্যুটিং শেষ, এবার দিন পনেরোর মধ্যেই বিদায় নিতে চলেছে ধারাবাহিকটি। এর পরিবর্তে কে আসবে? তা এখনো জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, আসছে নতুন ধারাবাহিক। তার নায়িকা হতে পারে দিতিপ্রিয়া রায় কিংবা ইন্দ্রানী পাল। এই খবর সত্যি কি মিথ্যা তা সময়ই বলবে।

× close ad